স্টাফ রিপোর্টার, দুর্গাপুর : রাজশাহীর দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজের কমিটি পুনর্গঠন করা হয়েছে। গত মঙ্গলবার রাতে দুর্গাপুর প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে আয়োজিত সভায় স্থানীয় সাংবাদিকদের দুটি সংগঠনের কমিটি একসাথে পুনর্গঠন করে পূর্ণাঙ্গ কমিটি করা হয়েছে। সভায় সর্বসম্মতিক্রমে নির্বাচন ছাড়াই সমঝোতার ভিত্তিতে দুর্গাপুর প্রেসক্লাবের সভাপতি পদে ফের সাংবাদিক রবিউল ইসলাম রবিকে ও সাধারণ সম্পাদক পদে গোলাম রসুলকে মনোনীত করা হয়েছে।

এছাড়া দুর্গাপুর সাংবাদিক সমাজের সভাপতি পদে সাংবাদিক মোবারক হোসেন শিশিরকে ও সাংবাদিক মিজান মাহীকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে। রাতেই এ দুটি সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। মঙ্গলবার সন্ধায় দুর্গাপুর প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে দুটি সংগঠনের কমিটি গঠনের লক্ষ্যে আয়োজিত সভায় সাংবাদিক এস এম আমিনুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্গাপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও দৈনিক কালের কন্ঠ’র রাজশাহী ব্যুরো প্রধান রফিকুল ইসলাম।

সভায় সর্বসম্মতিক্রমে দুই বছর মেয়াদের এই কমিটিতে দুর্গাপুর প্রেসক্লাবের সহ-সভাপতি পদে সাংবাদিক এস এম আমিনুল ইসলাম ও সাংবাদিক আব্দুল খালেক, যুগ্ম সাধারণ সম্পাদক পদে সাংবাদিক জিএম কিবরিয়া ও জুবায়ের তুহিন, সাংগঠনিক সম্পাদক পদে সাংবাদিক শাহীন আলম, কোষাধ্যক্ষ পদে সাংবাদিক মোবারক হোসেন শিশির, প্রচার সম্পাদক পদে সাংবাদিক মিজান মাহী, দপ্তর সম্পাদক পদে মাসুদ রানা তুষার, ক্রীড়া সম্পাদক পদে রুবেল হক ও সদস্য পদে সাংবাদিক এসএম শাহাজামাল, সাংবাদিক মোফাজ্জল হোসেন সহ অন্যান্যদের রাখা হয়েছে।