শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা

শিবগঞ্জে পুকুর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

Paris
Update : বুধবার, ৯ জুন, ২০২১

শিবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জে মকবুল (৮০) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার দুর্লভপুর ইউনিয়নের কালপুর গ্রামের একটি পুকুর হতে মরদেহটি উদ্ধার করা হয়। স্থানীয় ইউপি সদস্য রাহাত আলি জানান, সকালে কালপুরে একটি পুকুরে বৃদ্ধের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে লাশটি উদ্ধার করে থানায় নেয়া হয়। বৃদ্ধের ছেরের বউ নাসিমা খাতুন বলেন, তার শশুর মকবুল সোমবার সকালে থেকে নিখোঁজ ছিলেন।

অনেক খোঁজাখুঁজির পর ফেইসবুকে মরদেহ উদ্ধারের খবর দেখে নিশ্চিত হয়ে লাশ নিতে এসেছি। মকবুল প্যারালাইসিস আক্রান্ত ছিলেন বলেও জানান তিনি। শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, স্থানীয়রা সকালে পুকুরে মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে হয়। কারো কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।


আরোও অন্যান্য খবর
Paris