বুধবার

২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে এভারগ্রীণ’র দখল করে নির্মাণাধীণ কাউন্টার উচ্ছেদ করলো আরডিএ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার করা হলে বিশ্ব রক্ষা পেতো : প্রধানমন্ত্রী শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পানির তীব্র সংকট, ভোগান্তিতে রোগী-স্বজনরা নিয়ামতপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড রাজশাহীতে নারীর মোবাইল ফোন-ব্যাগ ছিনতাই, তিন ছিনতাইকারী গ্রেফতার

নুসরাতের বিরুদ্ধে মামলা করলেন নিখিল

Paris
Update : বুধবার, ৯ জুন, ২০২১

এফএনএস : টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহানের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন তার স্বামী নিখিল জৈন। ভারতীয় একটি সংবাদমাধ্যমে নিখিল জৈন বলেনÑ‘যে দিন জানলাম, নুসরাত অন্য কারো সঙ্গে থাকতে চায় সে দিনই দেওয়ানি মামলা দায়ের করেছি।’ গত কয়েক দিন ধরে গুঞ্জন উড়ছে, মা হতে যাচ্ছেন নুসরাত জাহান। আর এ সন্তানের বাবা অভিনেতা যশ দাশগুপ্ত।

এ খবর প্রকাশ আসার পর নিখিল এই মামলা করেছেন বলে অনেকের দাবি। তবে নিখিল বলেন, ‘এটি সত্য নয়। বেশ কিছু দিন আগেই আইনি পদক্ষেপ নিয়েছি। নুসরাত মা হতে যাচ্ছে এ খবর জানার পর এই সিদ্ধান্ত নিইনি।’ ভালোবেসে ২০১৯ সালের ১৯ জুন নিখিলের সঙ্গে গাটছড়া বাঁধেন নুসরাত জাহান। কিন্তু বিয়ের এক বছর পূর্ণ না হতেই তাদের মধ্যে সমস্যা দেখা দেয়।

গত ৬ মাসের বেশি সময় ধরে আলাদা থাকছেন তারা। ধর্মীয় রীতি মেনে বিয়ে করেছিলেন নিখিল-নুসরাত। তাদের বিয়ে রেজিস্ট্রি হয়নি। তাই অ্যানালমেন্ট করেই আলাদা হতে চান নিখিল। নিয়ম অনুযায়ী, নুসরাতকে আদালতে গিয়ে বলতে হবে নিখিলের সঙ্গে তার আর কোনো সম্পর্ক থাকবে না। আগামী জুলাইয়ে এ মামলার শুনানির দিন ধার্য হয়েছে বলে জানিয়েছেন নিখিল।


আরোও অন্যান্য খবর
Paris