স্টাফ রিপোর্টার, চাঁপাইনবাবগঞ্জ : অনলাইন নিউজ পোর্টাল বাংলাদেশ রয়টার্স-এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। গতকাল শুক্রবার বিকেলে সারাদেশের ন্যায় চাঁপাইনবাবগঞ্জেও সামাজিক দুরত্ব বজায় রেখে কেট কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাব সম্মেলন কক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভা ও কেট কাটা অনুষ্ঠান হয়।

বাংলাদেশ রয়টার্স-এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি আশরাফুল ইসলামের সঞ্চলনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ সরকারি কলেজের বাংলা বিভাগের বিভাগীয় প্রধান, লেখক ও গবেষক প্রফেসর ড. মাজহারুল ইসলাম তরু, বিজয় টিভির চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো. নাদিম হোসেন, মাই টিভির চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি তারেক আজিজ, ঢাকা পোস্টের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি জাহাঙ্গীর আলমসহ জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে বাংলাদেশ রয়টার্স-এর উন্নতি ও মঙ্গল কামনা করেন উপস্থিত অতিথিবৃন্দ। আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষে উপস্থিত হতে না পারলেও শুভেচ্ছা জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহিদুল হুদা অলক, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, চ্যানেল আই’র জেলা প্রতিনিধি ও দৈনিক চাঁপাই দর্পণের সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জুসহ জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ।