শুক্রবার

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কেমন পুরুষ পছন্দ করেন মিমি

Paris
Update : বুধবার, ২ জুন, ২০২১

এফএনএস : ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ও তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী। সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমের সমীক্ষায় দর্শক ভোটে টলিউডের সবচেয়ে ‘কাঙিক্ষত নারী’-এর তকমা পেয়েছেন তিনি। অনুরাগীদের বিচারে এই তকমা পেয়ে উচ্ছ্বসিত মিমি টাইমস অব ইন্ডিয়াকে বলেনÑ‘কঠোর পরিশ্রমের স্বীকৃতি পাওয়া অতুলনীয়।

এই সম্মানের জন্য ভক্ত ও সংশ্লিষ্টদের ধন্যবাদ।’ অসংখ্য ভক্তের ‘কাঙিক্ষত নারী’ মিমি। কিন্তু ব্যক্তিগত জীবনে সিঙ্গেল এই অভিনেত্রী। তার মাঝে কোন এক্স-ফ্যাক্টর রয়েছে, যা পুরুষের মন উতলা করে তোলে? এই প্রশ্নের জবাবে পাল্টা প্রশ্ন করে মিমি বলেনÑ‘তবে আমি সিঙ্গেল কেন? আমি এক্স ফ্যাক্টরের বিষয়ে জানি না। কিন্তু একটি কথা নিশ্চিত করে বলতে পারি-আমি ভালোবাসা ছড়িয়েছি।

বিশ্বাস করি, যে ভালোবাসা ছড়িয়েছি তা ফিরে আসবে।’ মিমির কেমন পুরুষ পছন্দÑএ প্রশ্ন তার ভক্তদেরও। এ বিষয়ে মিমি চক্রবর্তী বলেন, ‘সবচেয়ে জরুরি আর প্রধান বিষয় হলো তাকে একজন ভালো মনের মানুষ হতে হবে। সত্যি কথা বলছি, কারুর রূপ নিয়ে আমার বিশেষ মাথাব্যাথা নেই। আমি এমন একজন পার্টনার চাই যে আমার সবচেয়ে প্রিয় বন্ধু হবে।’

টলিউড পরিচালক ও বিধায়ক রাজ চক্রবর্তীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন মিমি। দীর্ঘ দিন প্রেম করার পর এ সম্পর্কের ইতি টানেন রাজ। লাভ লাইফ নিয়ে একদম ‘স্পিকটি নট’ পলিসি গ্রহণ করেছেন মিমি। যদিও তুরস্কের লাইন প্রোডিউসার মিলি গুলহানের সঙ্গে মিমির প্রেমের গুঞ্জন বহুদিন ধরে উড়ছে। তবে এ নিয়ে প্রকাশ্যে কথা বলেননি মিমি।


আরোও অন্যান্য খবর
Paris