শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা মুজিবনগর সরকার আমাদের প্রেরণা : আসাদ

রাজশাহীতে ফায়ার সার্ভিস দপ্তরে সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত

Paris
Update : শুক্রবার, ২৮ মে, ২০২১

স্টাফ রিপোর্টার : বাংলাদেশে সরকারি সেবা ধর্মী প্রতিষ্ঠানের মধ্যে অন্যতম প্রতিষ্ঠান হলো বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স। যেকোন দূর্যোগে সবার আগে সবার পাশে থাকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর কর্মীরা। অন্যান্য বাহিনীর মতো এ বাহিনী কোন ধনী গরীবের ভেদাভেদ বুঝেনা। বিপদগ্রস্ত মানুষসহ বিভিন্ন প্রাণীকূলকে উদ্ধার করতে ঝাপিয়ে পড়ে।

নব নিযুক্ত ফায়ার ফাইটারদের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে এসব কথা বলেন বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের পরিচালক ( প্রশাসন ও অর্থ) ও যুগ্ম সচিব মো: হাবিবুর রহমান।

গতকাল বৃহস্পতিবার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরে অনুষ্ঠিত এ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী স্টেশনের উপ-পরিচালক আব্দুর রশিদ। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শরিফুল হক।

আরো উপস্থিত ছিলেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বগুড়া স্টেশনের সহকারী পরিচালক আব্দুল হামিদ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নাটোর স্টেশনের উপ-সহকারী পরিচালক আসাদুজ্জামান, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নওগাঁ স্টেশনের উপসহকারী পরিচালক একেএম মোর্শেদ খান,

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী স্টেশনের উপ-সহকারী পরিচালক জাকির হোসেন, ফোরম্যান আব্দুল আওয়াল, স্টেশন অফিসার আব্দুৃর রউফ, ওয়ার হাউজ ইন্সপেক্টর আবু সামা, মো: হাসেম, ওমর ফারুক, রবিউল আলম, সিফাত হোসেন ও স্টেশন অফিসার লতিফুর বারিসহ অত্র দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

মাঠ কমান্ডার ছিলেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী স্টেশনের ওয়ার হাউজ ইন্সপেক্টর ফারুক।


আরোও অন্যান্য খবর
Paris