বুধবার

২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে এভারগ্রীণ’র দখল করে নির্মাণাধীণ কাউন্টার উচ্ছেদ করলো আরডিএ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার করা হলে বিশ্ব রক্ষা পেতো : প্রধানমন্ত্রী শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পানির তীব্র সংকট, ভোগান্তিতে রোগী-স্বজনরা নিয়ামতপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড রাজশাহীতে নারীর মোবাইল ফোন-ব্যাগ ছিনতাই, তিন ছিনতাইকারী গ্রেফতার

গোদাগাড়ীর রিশিকুল ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষনা

Paris
Update : শুক্রবার, ২৮ মে, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি : গোদাগাড়ীর রিশিকুল ইউনিয়নের ২০২১-২২ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়েছে। মোট ২,৪৯,৫৫,৭২০টাকার বাজেট ঘোষনা করা হয়। আয় এবং ব্যায় একই ধরা হয়েছে। গত অর্থ বছরের চেয়ে এই অর্থ বছরে প্রায় সাড়ে ৩৪ লক্ষ টাকার বাজেট বেশী ধরা হয়েছে। গতকাল বৃহস্পতিবার অত্র ইউনিয়র হল রুমে বাজেট ঘোষনায় সভাপতিত্ব করেন রিশিকুল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও অত্র ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম টুলু। প্রধান অতিথি ছিলেন গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম।

বিশেষ অতিথি ছিলেন গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, রিশিকুল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোহেল রানা, যুগ্ম সাধারণ সম্পাদক নীরেন খালকো, গোদাগাড়ী পৌর যুবলীগের লীগের সহ-সভাপতি তরিকুল ইসলাম ও রিশিকুল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি অমৃত সরকার। বাজেট ঘোষনা করেন অত্র ইউনিয়নের সচিব জাহাঙ্গীর আলম।

অনুষ্ঠান সঞ্চালনা করেন রিশিকুল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবীর উদ্দীন সরকার নয়ন। চেয়ারম্যান বলেন, কোন প্রকার বর্ধিত করারোপ ছাড়াই এই বাজেট ঘোষনা করা হয়েছে। এই বাজেট বাস্তবায়ন এবং এলাকার উন্নয়নে সকল প্রকার ধার্য্যকৃত কর সময় মত পরিশোধ করার জন্য এলাকাবাসীর প্রতি অনুরোধ করেন।

সেইসাথে এলাকার উন্ন্য়নের চিত্র তুলে ধরে আসছে ইউপি নির্বাচনে তাঁকে আবারও ভোট প্রদান করে অবশিষ্ট উন্নয়নমূলক কার্যক্রম সমাপ্ত করার সুযোগ দেয়ার অনুরোধ করেন তিনি। প্রধান অতিথি এই বাজেটকে অত্যন্ত সময়পোযোগি ও বাস্তাবায়নশীল বলে উল্লেখ করেন। বর্তমান সরকারের উন্নয়নের বিষয়গুলো তুলে ধরেন। সেইসাথে উন্নয়নের ধারবাহিকতা বজায় রাখতে স্বার্থে আগামী ইউপি নির্বাচনে আওয়ামী লীগ সমর্থীত প্রার্থীকে ভোট প্রদান করার জন্য জনগেনের প্রতি আহ্বান জানান তিনি।


আরোও অন্যান্য খবর
Paris