শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাগাতিপাড়ায় বৃদ্ধের রহস্যজনক মৃত্যু তদন্তে পিবিআই

Paris
Update : মঙ্গলবার, ১১ মে, ২০২১

বাগাতিপাড়া সংবাদদাতা : নাটোরের বাগাতিপাড়ায় মেহের আলী (৬৫) নামের এক বৃদ্ধের রহস্যজনক মৃত্যু হয়েছে। মেহের আলী উপজেলার দয়ারামপুর ইউনিয়নের হিজলী দিঘাপাড়া গ্রামের মৃত ইয়াদালি মোল্লা’র ছেলে। গত রবিবার দিনগত রাতে নিজ বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। স্থানীয় ও থানা সুত্রে জানা যায়, মেহের আলী’র প্রথম স্ত্রী মারা যাবার পর দ্বিতীয় বিয়ে করনে তিনি। কিন্তু দ্বিতীয় বিয়ে করায় সন্তানদের সাথে শুরু হয় মেহের আলীর বিরোধ।

তাই বসত ভিটার একাংশে একটি ঘরে বসবাস করছিলেন মেহের ও তার দ্বিতীয়। সেই স্ত্রীও গত ৪ মাস আগে বাবার বাড়ি চলে গিয়ে আর আসেনা। এমন অবস্থা চলাকালে মেহের আলীর বড় মেয়ে মমতাজ তার বাবাকে দেকভাল করতেন। মমতাজ জানান, গত রবিবার নিজ ঘরের দরজা বন্ধ করে শুয়ে ছিলেন তার বাবা। বিকেল তাকে ডাকাডাকি করলে সাড়া শব্দ না পাওয়াই বেড়া কেটে ঘরে প্রেবেশ করে বিছানার উপর তার বাবার মরদেহ দেখতে পায়।

তার শরিরের কিছু অংশে ছোপ ছোপ রক্ত লেগে থাকতে দেখা যায়। খবর পেয়ে থানা পুলিশ ও পিবিআই এর একটি দল ঘটনা স্থল পরিদর্শন শেষে ওই রাতেই মরদেহ উদ্ধার করে পুলিশ। সদ্য যোগদানকৃত বাগাতিপাড়া মেডেল থানার অফিসার ইনচার্জ নাজমুল ইসলাম বলেন, মৃত্যুর সঠিক কারন জানতে মরদেহটি জিডি মুলে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। রিপোর্ট হাতে পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


আরোও অন্যান্য খবর
Paris