শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা

মালাইকা কন্যাসন্তান চান কেন?

Paris
Update : রবিবার, ৯ মে, ২০২১

এফএনএস : ভারতীয় মডেল-অভিনেত্রী মালাইকা আরোরা। বর্তমানে ‘সুপার ড্যান্সার: চ্যাপটার ফোর’ রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবেও তাকে দেখা যাচ্ছে। এর একটি পর্বে তিনি জানিয়েছেন, অনেকদিন থেকেই কন্যাসন্তান চান তিনি। অনুষ্ঠানে ফ্লোরিনা গাগোইয়ের পারফরম্যান্সে মুগ্ধ হন মালাইকা। ছয় বছর বয়সী এই প্রতিযোগীকে কোলে নিয়ে তিনি বলেন, ‘তোমাকে কি আমার বাড়িতে নিয়ে যাব? বাড়িতে আমার ছেলে আছে।

কিন্তু অনেকদিন থেকেই বলছি, যদি আমার একটা মেয়ে থাকত। আমার অনেক সুন্দর জুতো ও পোশাক রয়েছে, কিন্তু সেগুলো পরার কেউ নেই।’ ৪৭ বছর বয়সী মালাইকার একমাত্র ছেলে আরহান খান। সম্প্রতি ‘মুন্নি বদনাম’খ্যাত এই অভিনেত্রী জানান, শুধুমাত্র ছেলের জন্যই রান্না শুরু করেছেন তিনি। মালাইকা বলেন, ‘যখনই সময় পাই রান্না করি। আমার ছেলে এটি খুব পছন্দ করে। সত্যি বলতে রান্না শুরুই করেছি তার জন্য।’ ১৯৯৮ সালে আরবাজ খানকে বিয়ে করেন মালাইকা।

দীর্ঘ ১৮ বছর পর ২০১৬ সালের নভেম্বরে বিবাহ বিচ্ছেদের জন্য আদালতে আবেদন করেন এ দম্পতি। এরপর থেকে তাদের বিচ্ছেদের বিষয়টি আদালতে প্রক্রিয়াধীন ছিল। ২০১৭ সালে ১১ মে তাদের বিচ্ছেদ আবেদন মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত। বর্তমানে অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার এবং ইটালিয়ান মডেল জর্জিয়া আদ্রিয়ানির সঙ্গে আরবাজ খানের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে।


আরোও অন্যান্য খবর
Paris