শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা

নগরীতে রেড ক্রিসেন্ট’র ইফতার সমগ্রী বিতরণ

Paris
Update : শুক্রবার, ৭ মে, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি : নগরীর শ্রীরামপুর ও কোর্ট সংলগ্ন এলাকার করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে নগরীর রাজশাহী জেলা পরিষদ কার্যালয়ে কাতার রেড ক্রিসেন্টের অর্থায়নে ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের আয়োজনে করোনা ক্ষতিগ্রস্ত ৩০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিট ও রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন কাতার রেড ক্রিসেন্ট হেড অব মিশন বাসাম খাদ্দাম ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি জাতীয় কার্যালয়ের সহকারী-পরিচালক মাহবুব এলাহী। এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের সেক্রেটারী শফিকুজ্জামান শফিক ও সিটি ইউনিট সহ সভাপতি রেজাউল করিম রাজু সহ আজীবন সদস্য মোঃ লিয়াকত আলী, মীর তৌফিক আলী ভাদু, সামউন ইসলামসহ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের সদস্যবৃন্দ।

উল্লেখ, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিট তিনশত পরিবারকে একটি ব্যাগে ২কেজি খেজুর, এককেজি ডাল, ২ লিটার সোয়াবিন তেল, ১ কেজি চিনি, ১ কেজি লবণ, ১ কেজি মুড়ি, ১ কেজি চিড়া, ২ কেজি ছোলা, ১ কেজি বেসন, আটশত গ্রাম সেমাই এবং এক কেজি সুজি প্রদান করেন।


আরোও অন্যান্য খবর
Paris