মঙ্গলবার

২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে এভারগ্রীণ’র দখল করে নির্মাণাধীণ কাউন্টার উচ্ছেদ করলো আরডিএ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার করা হলে বিশ্ব রক্ষা পেতো : প্রধানমন্ত্রী শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পানির তীব্র সংকট, ভোগান্তিতে রোগী-স্বজনরা নিয়ামতপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড রাজশাহীতে নারীর মোবাইল ফোন-ব্যাগ ছিনতাই, তিন ছিনতাইকারী গ্রেফতার রাসিককে সুদৃঢ় আর্থিক ভিত্তির উপর দাঁড় করতে চাই : মেয়র কাতারের আমির আসছেন আজ, সম্ভাবনা কাজে লাগিয়ে মধ্যপ্রাচ্যের বাজার দখলের সুযোগ বালিশকাণ্ডের সেই প্রতিষ্ঠান নির্মাণ করছে রাবির হল, অনিয়মের অভিযোগে দুদকের হানা/৩ সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী

বদলগাছীতে ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা ২ জন আটক

Paris
Update : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১

মো মিঠু হাসান, নওগাঁ : নওগাঁর বদলগাছীতে শ্বশুর বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন রুনা পারভিন (২৬) নামের এক গৃহবধূ। গতকাল শুক্রবার সকাল ৮ টায় ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। রুনা পারভিন মান্দা উপজেলার নুরুল্লাবাদ সাঝিপাড়া গ্রামের মো আনসার আলীর মেয়ে।

নিহত রুনা পারভিনের বাবা আনসার আলী জানান, ১০ বছর আগে বদলগাছী উপজেলার চাকরাইল গ্রামের মৃত আলউদ্দিনের ছেলে কৃষক শফিউল্লাহ সঙ্গে রুনা পারভিনের বিয়ে দেয়া হয়। বর্তমানের তাদের সংসারে সাত বছর বয়সী একটি কন্যাসন্তান রয়েছে। স্থানীয় সুত্রে জানা যায়, ২২ এপ্রিল বৃহস্পতিবার সন্ধা ৭ টার পর স্বামী শফিউল্লাহ সাথে স্রীতি রুনা পারভিনের মনোমানিল্য সৃষ্টি হয়।

এর জের ধরে রুনা পারভিন শোয়ার কক্ষে তীরের সাথে রশি পেচিয়ে গলায় ফাস দিয়ে আত্মহত্যা করে বলে জানা গেছে। বদলগাছী থানার অফিসার ইনচার্য মো আতিকুল ইসলাম জানান, ঘনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠান হয়েছে। প্রাথমিক সুরতহাল করে আত্মহত্যার প্রমাণ পাওয়া গেছে।

তবে নিহত রুনা পারভিনের বাবার অভিযোগের ভিক্তিতে ১/স্বামী শফিউল্লাহ (৩০) ২/আব্দুল লতিব (৩৮) ৩/ মোছাঃ মমির নামে ৫০৬/৩৪ ধারায় নিয়মিত মামলা রুজু হয়েছে। এক এবং দুই আসামীকে বিজ্ঞ আদলতে প্রেরন করা হয়েছে।সুরতহাল রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারন সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।


আরোও অন্যান্য খবর
Paris