শুক্রবার

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

টেলিভিশনে প্রাথমিকের পাঠদান শুরু

Paris
Update : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১

এফএনএস : প্রথম থেকে পঞ্চম শ্রেণির পাঠদান কার্যক্রম শুরু হয়েছে বাংলাদেশ টেলিভিশনে। গতকাল সোমবার থেকে ৮ এপ্রিল পর্যন্ত এই পাঠদান কার্যক্রমের সূচি প্রকাশ করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। প্রাথমিকের এ পাঠদান সূচিতে প্রথম দিন গতকাল সোমবার প্রথম শ্রেণির বাংলা বিকাল সোয়া ৪টা থেকে ৪টা ৩৫ মিনিট, দ্বিতীয় শ্রেণির ইংরেজি বিকাল ৪টা ৩৫ মিনিট থেকে ৪টা ৫৫ মিনিট এবং তৃতীয় শ্রেণির প্রাথমিক বিজ্ঞান বিকাল ৪টা ৫৫ মিনিট থেকে বিকাল সোয়া ৫টা পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার প্রথম শ্রেণির বাংলা বিকাল সোয়া ৪টা থেকে ৪টা ৩৫ মিনিট, তৃতীয় শ্রেণির ইংরেজি বিকাল ৪টা ৩৫ মিনিট থেকে ৪টা ৫৫ মিনিট এবং চতুর্থ শ্রেণির প্রাথমিক বিজ্ঞান বিকাল ৪টা ৫৫ মিনিট থেকে সোয়া ৫টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। বুধবার (৭ এপ্রিল) প্রথম শ্রেণির বাংলা বিকাল সোয়া ৪টা থেকে ৪টা ৩৫ মিনিট, দ্বিতীয় শ্রেণির ইংরেজি বিকাল ৪টা ৩৫ মিনিট থেকে ৪টা ৫৫ মিনিট এবং তৃতীয় শ্রেণির প্রাথমিক বিজ্ঞান বিকাল ৪টা ৫৫ মিনিট থেকে বিকাল সোয়া ৫টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার তৃতীয় শ্রেণির বাংলা বিকাল সোয়া ৪টা থেকে ৪টা ৩৫ মিনিট, চতুর্থ শ্রেণির ইংরেজি ৪টা ৩৫ মিনিট থেকে ৪টা ৫৫ মিনিট এবং পঞ্চম শ্রেণির ইংরেজি ৪টা ৫৫ মিনিট থেকে সোয়া ৫টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। পাঠদানের সময় সূচিতে বলা হয়, পরবর্তী রুটিন যথা সময়ে জানানো হবে। বিশেষ কারণে রুটিনে পরিবর্তন হতে পারে।


আরোও অন্যান্য খবর
Paris