বৃহস্পতিবার

১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিমানবন্দরে ট্রলি থেকে ৮ মাসের শিশু উদ্ধার

Paris
Update : শনিবার, ৩ এপ্রিল, ২০২১

এফএনএস : রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অ্যারাইভাল বেল্টের পাশ থেকে ট্রলিসহ একটি আট মাস বয়সী কন্যাশিশুকে উদ্ধার করা হয়েছে। শিশুটি সেসময়ও ট্রলিয়ে শুয়ে ফিডারে দুধ খাচ্ছিল। গতকাল শুক্রবার সকাল ৯টার দিকে বিমানবন্দরে কর্মরত আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) শিশুটিকে উদ্ধার করে। তবে শিশুটির পাশে কাউকে খুঁজে পাওয়া যায়নি। এপিবিএন সূত্র জানায়, গত বৃহস্পতিবার দিবাগত রাত দুইটার দিকে সৌদি এয়ারলাইনসের একটি প্লেনে করে ওই শিশুকে নিয়ে তার মা শাহজালাল বিমানবন্দরে পৌঁছান।

সারা রাত শিশুটির মা অ্যারাইভাল বেল্টের পাশে শিশুটিকে নিয়ে বসেছিলেন। গতকাল শুক্রবার সকাল থেকে মাকে আর পাওয়া যাচ্ছিল না। পরে এপিবিএন সদস্যরা শিশুটিকে সকাল ৯টার দিকে উদ্ধার করে। আসমা বেগম নামে বিদেশ ফেরত এক যাত্রীর বরাত দিয়ে এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন (গণমাধ্যম) বলেন, শিশুটির মা সারা রাত কাঁদছিলেন এবং বলছিলেন সৌদি আরবে তিনি একজনকে বিয়ে করেছিলেন।

এখন তিনি এই বিয়ে অস্বীকার করছেন। এপিবিএনের কর্মকর্তা আলমগীর হোসেন বলেন, হয়তো লোকলজ্জার ভয়ে সকালে শিশুটিকে রেখে তার মা কোথাও চলে গেছেন। বর্তমানে ভিডিও ফুটেজ দেখে শিশুটির মাকে শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে। মাকে পাওয়া না গেলে শিশুটিকে কোনো আশ্রয়কেন্দ্রে রাখা হবে।


আরোও অন্যান্য খবর
Paris