শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা

রাসিকের ভ্রাম্যমান আদালতের অভিযানে ৫০ অবৈধ স্থাপনা উচ্ছেদ, জরিমানা

Paris
Update : বুধবার, ২৪ মার্চ, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি : সড়ক ও ফুটপাত দখলমুক্তকরণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদে রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়েছে। রাসিকের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সমর কুমার পালের নেতৃত্বে গতকাল মঙ্গলবার সকাল থেকে বিকাল পর্যন্ত সড়ক ও ফুটপাতে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালিত হয়।

এদিন নগর ভবন হতে শুরু হয়ে শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর হয়ে শিরোইল বাস টার্মিনাল হয়ে ভদ্রা স্মৃতি অম্লান মোড় হয়ে পদ্মা আবাসিক হয়ে পুনরায় নগর ভবন পর্যন্ত রাস্তার উভয় পাশের ৫০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

উচ্ছেদ অভিযানকালে ১৭টি মামলা দায়ের কওে ৪৪ হাজার ৩০০ টাকা অর্থদন্ড আদায় করা হয়। এ সময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ ও রাসিকের সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।


আরোও অন্যান্য খবর
Paris