বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার

মান্দায় অছাত্রদের নিয়ে ছাত্রদলের আহবায়ক কমিটি গঠনের অভিযোগ

Paris
Update : বুধবার, ২৪ মার্চ, ২০২১

মান্দা প্রতিনিধি : নওগাঁর মান্দায় অছাত্রদের নিয়ে উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটি গঠনের অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় মান্দা প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাইমিনুল শামীম। লিখিত বক্তব্যে মোহাইমিনুল শামীম বলেন, নওগাঁ জেলা ছাত্রদল কর্তৃক গত ১৮ মার্চ মান্দা উপজেলা ছাত্রদলের গঠিত আহবায়ক কমিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হবার পর ত্যাগি নেতাকর্মিরা হতবাক ও বিস্মিত হয়েছে। কমিটিতে অছাত্র, বিবাহিত, ব্যবসায়ি, চাকুরিজীবীসহ বিভিন্ন পেশায় নিয়োজিতদের অন্তর্ভূক্ত করায় ত্যাগী, পরীক্ষিত ও যোগ্য নেতৃবৃন্দকে উপেক্ষা ও অবমূল্যায়ন করা হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

সাবেক এই ছাত্রনেতা অভিযোগ করে বলেন, নতুন কমিটির আহবায়ক সহিদুজ্জামান সালেক অছাত্র ও একজন গার্মেন্টস কর্মি। সদস্য সচিব পলাশ কুমার রাজনীতিতে নিষ্ক্রিয় ও বিবাহিত। ঘোষিত কমিটির যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম অছাত্র ও গরু ব্যবসায়ি। আরেক যুগ্ম আহবায়ক মাইনুর ইসলামসহ সদস্য হেলাল হোসেন, নাজমুল হক ও মোকসেদ আলী অছাত্র ও বিবাহিত।এছাড়া কমিটির আরেক সদস্য আব্দুল বারী একটি এনজিওতে কর্মরত। সংবাদ সম্মেলনে ছাত্রদলের গঠনতন্ত্র উপেক্ষা করে বিতর্কিত ব্যক্তিদের নিয়ে ২১ সদস্যের গঠিত আহবায়ক কমিটি অবিলম্বে বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটি গঠনের দাবি জানানো হয়।

এ প্রসঙ্গে নওগাঁ জেলা ছাত্রদলের সভাপতি রুবেল হোসেন বলেন, স্থানীয় নেতৃবৃন্দের সমন্বয়ে রাজনীতিতে যারা সক্রিয় তাদেরকেই কমিটিতে অন্তর্ভূক্ত করা হয়েছে। অছাত্র কিংবা বিবাহিতসহ গঠনতন্ত্র পরিপন্থী কেউ কমিটিতে অন্তর্ভূক্ত হয়ে থাকলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। এসময় মান্দা উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হালিম দুলাল, সাবেক সহসভাপতি আল মামুন, মান্দা সরকারি এমএস কলেজের সাবেক সভাপতি জাকির হোসেন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, ছাত্রনেতা মেহেদী হাসান মিঠুন, মোশারফ হোসেন, সাইফুল ইসলাম রকি, রুবেল হোসেন, আশরাফুল ইসলাম, সুয়াইব হোসেন, রিসালাত-ই-সাজিদ প্রমুখ উপস্থিত ছিলেন।


আরোও অন্যান্য খবর
Paris