শুক্রবার

২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজশাহীতে রেশম পণ্যের বাজারজাতকরণ বিষয়ে মতবিনিময় সভা

Paris
Update : সোমবার, ২২ মার্চ, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি : গতকাল সকাল ১০টায় মু: আবদুল হাকিম, মহাপরিচালক, বাংলাদেশ রেশম উন্নয়ন বোর্ডের সভাপতিত্বে বোর্ডের সভাকক্ষে বিভিন্ন ব্যাংকের ম্যানেজারগণের সাথে রেশম শিল্পের সম্প্রসারণ ও রেশম পণ্য বাজারজাতকরণ শীর্ষক একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় বাংলাদেশে রেশম শিল্পের সম্প্রসারণ ও রাজশাহী রেশম কারখানায় উৎপাদিত ঐতিহ্যবাহী দেশীয় খাঁটি রেশম পণ্যের (রাজশাহী সিল্ক) বাজারজাতকরণ বিষয়ে আলোচনা হয়।

সভায় মহাপরিচালক মু: আবদুল হাকিম রেশম শিল্প তথা রাজশাহী রেশম শিল্পের উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন। এতে অংশগ্রহণকারী ব্যাংকের ম্যানেজার এবং প্রত্রিনিধিগণ রাজশাহীর রেশম পণ্যের বিপণনে সার্বিক সহযোগিতার উপর গুরুত্বারোপ করেন। উপ¯ি’ত ব্যাংকগুলোকে ৪টি ক্লাসটারে ভাগ করে রেশম পণ্য বিপণনের উদ্যোগ গ্রহণ করা হয়।

এ সময় বাংলাদেশ রেশম উন্নয়ন বোর্ডের পরিচালক(অর্থ ও পরিকল্পনা) এম. এ মান্নান, পরিচালক(প্রশাসন) জনাব সৈয়দ মোস্তাক হাসান, পরিচালক(উৎপাদন ও বিপণন) মোছা: নাছিমা খাতুন ও বোর্ডের কর্মকর্তাবৃন্দসহ অগ্রণী ব্যাংক লিমিটেড, পূবালী ব্যাংক লিমিটেড, রূপালী ব্যাংক লিমিটেড, বেসিক ব্যাংক লিমিটেড, সাউথ ইস্ট ব্যাংক লিমিটেড, ইউনিয়ন ব্যাংক লিমিটেড, ল্যাশনাল ব্যাংক,

আই এফ আই সি ব্যাংক, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, এ বি ব্যাংক লিমিটেড, মিডল্যান্ড ব্যাংক, এফ এস আই বি এল, স্ট্যানডার্ড ব্যাংক লিমিটেড এবং ব্যাংক এশিয়া লিমিটেড এর ম্যানেজারবৃন্দ উপ¯ি’ত ছিলেন।


আরোও অন্যান্য খবর
Paris