শনিবার

২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাগমারায় মহিলা আ’লীগের সম্মেলন ঘিরে ব্যাপক প্রস্তুতি

Paris
Update : বুধবার, ১৭ মার্চ, ২০২১

মচমইল থেকে সংবাদদাতা : রাজশাহীর বাগমারায় সাত বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলা মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। ত্রি-বার্ষিক সম্মেলন সফল ও স্বার্থক করতে ব্যাপক কর্মসূচী গ্রহণ করা হয়েছে উপজেলা মহিলা লীগের পক্ষ থেকে। আগামী ২০ মার্চ ভবানীগঞ্জ নিউ মার্কেট মিলনায়তনে অনুষ্ঠিত হবে উপজেলা মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। তৃতীয় বারের মতো উপজেলা মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে।

সম্মেলনস্থল সহ উপজেলা সদর ভবানীগঞ্জ বাজারের প্রধান প্রধান রাস্তায় নির্মান করা হয়েছে তোরণ। ত্রি-বাষিক সম্মেলনে জেলা সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের আগমনকে কেন্দ্র করে তাদের শুভেচ্ছা জানাতে আওয়ামী লীগ সহ মহিলা আওয়ামী লীগের পক্ষ থেকে বর্ণিল সাজে সাজানো হয়েছে উপজেলা সদর ভবানীগঞ্জ। মহিলা আওয়ামী লীগের এই সম্মেলনকে কেন্দ্র করে ব্যস্ত সময় পার করছেন উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। দলীয় সূত্রে জানাগেছে, উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের আদলে অনুষ্ঠিত হবে মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।

মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ঘিরে ওয়ার্ড, ইউনিয়ন এবং উপজেলা মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের মাঝে বিরাজ করছে উৎসাহ আর উদ্দীপনা। বেশ কয়েক বছর মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলন না হওয়ায় সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থীর প্রচারণা লক্ষ্য করা যাচ্ছে।

প্রধান অতিথি হিসেবে উক্ত সম্মেলনে উপস্থিত থাকবেন, বাগমারা আসনের সংসদ সদস্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক। ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করবেন, রাজশাহী জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মর্জিনা পারভিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বাংলাদেশ যুব মহিলা লীগের সহ-সভাপতি এ্যাড. আদিবা আনজুম মিতা এমপি, রাজশাহী জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন, রাজশাহী জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. নাসরিন আক্তার মিতা। এদিকে উপজেলা মহিলা আওয়ামী লীগের সম্মেলন সফল করতে ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বাগমারায় আওয়ামী লীগের শক্তি হিসেবে কাজ করে যাচ্ছে মহিলা লীগ। মহিলা আওয়ামী লীগের সভাপতি মরিয়ম বেগম এবং সাধারণ সম্পাদক কহিনুর বানুর নেতৃত্বে শত প্রতিকূলতা পেরিয়ে রাজনৈতিক সাফল্যের শিখরে অবস্থান করছেন মহিলা লীগ। সকাল থেকে গভীর রাত পর্যন্ত সংগঠনের স্বার্থে কাজ করে চলেছে তারা।


আরোও অন্যান্য খবর
Paris