শুক্রবার

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঢাকা কলেজ সাংবাদিক সমিতির নতুন কমিটিকে রাবিসাসের অভিনন্দন

Paris
Update : শুক্রবার, ১২ মার্চ, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি : ঢাকা কলেজ সাংবাদিক সমিতির (ঢাকসাস) নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (রাবিসাস)। বৃহস্পতিবার (১১ মার্চ) বিকেলে এক যৌথ বিবৃতিতে নতুন এ কমিটিকে শুভেচ্ছা জানান রাবিসাসের সভাপতি শাহীন আলম ও সাধারণ সম্পাদক নুরুজ্জামান খান। কমিটিতে সভাপতি পদে যৌথভাবে নির্বাচিত হয়েছেন আরটিভির ঢাকা কলেজের প্রতিনিধি মোহাম্মদ বিল্লাল হোসেন সাগর ও প্রথম আলোর প্রতিনিধি নাজমুস সাকিব এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন আমাদের সময় ডটকমের প্রতিনিধি এ জেড ভূঁইয়া।

বিবৃতিতে রাবিসাস নেতৃবৃন্দ বলেন, ঢাকা কলেজ সাংবাদিক সমিতির (ঢাকসাস) নতুন কার্যনির্বাহী কমিটির সকল সদস্যকে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আমরা নতুন কমিটির সর্বাঙ্গীণ সাফল্য কামনা করছি। কলেজের ইতিবাচক সংবাদের পাশাপাশি নানা অনিয়ম ও দুর্নীতির চিত্র তুলে ধরতে সত্য ও নিষ্ঠার সঙ্গে কাজ করে আসছে ঢাকসাস। এ ধারা অব্যাহত থাকবে বলে আমারা আশা রাখছি।

অতীতের ন্যায় ভবিষ্যতেও রাবিসাস-ঢাকসাসের মধ্যে পারস্পরিক আন্তরিকতা ও সৌহার্দপূর্ণ সম্পর্ক বজায় থাকবে বলে প্রত্যাশা। নতুন কার্যনির্বাহী কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আব্দুর রহিম (আমার সংবাদ), যুগ্মÑসাধারণ সম্পাদক সাইদুর রহমান তানভীর (ডেইলি বাংলাদেশ), কোষাধ্যক্ষ আব্দুল হাকিম (আমাদের নতুন সময়), দপ্তর সম্পাদক মোঃ রাকিবুল হাসান (ঢাকা পোস্ট), প্রচার ও প্রকাশনা সম্পাদক নাহিদ হাসান (জাগোনিউজ) এবং কার্যনির্বাহী সদস্য রায়হান হোসেন (রাইজিংবিডি) ও দেলোয়ার হোসেন (দেশ রূপান্তর)।


আরোও অন্যান্য খবর
Paris