বুধবার

২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার

৫নং ওয়ার্ডে কাউন্সিলর কাপ ক্রিকেটে ব্রাদার্স ইউনিয়ন চ্যাম্পিয়ন

Paris
Update : রবিবার, ৭ মার্চ, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি : শনিবার বিকালে রাজশাহী মহানগরীর ৫নং ওয়ার্ডে মাদককে “না ” এই প্রতিপাদ্যে ৫নং ওয়ার্ড কাউন্সিলর’র আয়োজনে “৫ম শহীদ শামসুল আলম স্মৃতি কাউন্সিলর কাপ এম.সি.এল ক্রিকেট টুর্ণামেন্ট-২০২১” এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান আতিথি থেকে ট্রফি প্রদান করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু। সভাপতিত্ব করেন রাজশাহী সিটি কর্পোরেশন ০৫ নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান কামরু। সার্বিক পরিচালনায় সংরক্ষিত কাউন্সিলর, জোন-২ রাসিক আয়েশা খাতুন নাদিরা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ আনসারুল হক, দিগন্ত প্রসারী ক্লাব সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুল হক, রাজশাহী কোর্ট মহাবিদ্যালয় গর্ভানিংবডি সভাপতি ও অবঃ এজিএম সোনালী ব্যাংক লিঃ রাজশাহী মনোয়ার হোসেন সেলিম, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ রুহুল আমিন ও সাধারণ সম্পাদক তানজির হোসেন দুলাল, রাজশাহী ব্রাদার্স ইউনিয়ন ক্লাব সাধারণ সম্পাদক রফিকুল হক সেন্টু সহ অন্যান্য অতিথিরা। শনিবার দুপুর তিনটা থেকে মহিষবাথান উত্তরপাড়া কলোনী মাঠে এ টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ মাঠে গড়ায়।

প্রথমে ব্যাট করতে নেমে ১৪৪ রানের টার্গেট দেয় মহিষবাথান ব্রাদার্স ইউনিয়ন। ১৪ ওভারে টানটান উত্তেজনার এ ফাইনাল ম্যাচে টনি ও মুন্নার ব্যাটিং বোলিং নৈপূর্ণে ৪১ রানে পরাজিত হয় মহিষবাথান টাইটেনস। ম্যান অব দা ফাইনাল নির্বাচিত হয় ওয়ালী উল্লাহ মুন্না ও ম্যান অব দা টুর্ণামেট নির্বাচিত হয় বশির আহমেদ টনি। এ সময় কাউন্সিলর কামরু বলেন ৫নং ওয়ার্ডের যুব সমাজকে মাদক ও যেকোন প্রকার নেশা থেকে নিজেকে দুরে রাখার অহব্বান জানান।


আরোও অন্যান্য খবর
Paris