বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার

মুন্ডুমালার সাবেক ও বর্তমান মেয়রকে দায়ী করে বিষপানে আত্মহত্যার চেষ্টা চাকরিচ্যুত কর্মচারীর!

Paris
Update : রবিবার, ৭ মার্চ, ২০২১

তানোর প্রতিনিধি : রাজশাহীর তানোরের মুন্ডুমালা পৌরসভার সাবেক মেয়র গোলাম রাব্বানী ও বর্তমান মেয়র সাইদুর রহমানকে দায়ী করে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছেন চাকরিচ্যুত এক মাস্টাররোল কর্মচারী। এদিকে এখবর ছড়িয়ে পড়লে স্থানীয়রা মাননীয় প্রধানমন্ত্রী, স্থানীয় সাংসদ ও রাজশাহী জেলা প্রশাসকের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন।

জানা গেছে, সাবেক মেয়র রব্বানী প্রায় ১০ বছর আগে কাউসার আহম্মেদ রয়েলকে (৩০) কথিত মাস্টাররোল কর্মচারী হিসেবে ইলেক্ট্রিক টেকনেশিয়ান পদে নিয়োগ দেন। গত ৩০ জানুয়ারী মুন্ডুমালা পৌর নির্বাচনে রয়েল প্রকাশ্য নৌকার পক্ষে ভোট করেন। কিন্তু বিদ্রোহী প্রার্থী সাইদুর রহমান বিজয়ী হন। এদিকে সাইদুর রহমান দায়িত্ব গ্রহণ করেই একক ক্ষমতা বলে রয়েলকে চাকরিচ্যুত করেন। এ ঘটনায় দুই মেয়রকে দায়ী করে রয়েল গত শুক্রবার নিজ বাড়িতে বিষপানে আত্মহত্যার চেষ্টা করে। এ সময় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে তানোর উপজেলা হাসপাতলে ভর্তি করেন।

তবে প্রভাবশালীদের ভয়ে এই ঘটনায় থানায় কোনো অভিযোগ করতে পারেনি। এবিষয়ে কাউসার আহম্মেদ রয়েল বলেন, তানোর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও মুন্ডমালা পৌরসভার সাবেক মেয়র গোলাম রাব্বানী তাকে মুন্ডমালা পৌরসভায় মাষ্টাররোল কর্মচারি হিসেবে চাকরি দিয়ে টাকা নিয়েছিলেন। তিনি বলেন, ১৫ মাস ধরে বেতন নাই, ভিটেমাটি বিক্রি করে তিনি নিঃস্ব এখন হয় চাকরি নয় মৃত্যু ছাড়া তার কোনো গতি নাই। তিনি আরো বলেন, নৌকার পক্ষে ভোট করেছেন সেই অপরাধে তাকে চাকরিচ্যুত করা হয়েছে।

এবিষয়ে তানোর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র গোলাম রাব্বানীর বলেন, আমি বিভিন্ন কারণে রয়েলসহ ৫টি পদে চাকুরী দিতে পারিনি, রয়েল আমার এক নম্বর ছেলে তাই তাকে মুন্ডুমালা পৌরসভায় মাষ্টার রোলে চাকরি দিয়েছিলাম। তিনি বলেন, মাদকাসক্ত হয়ে ৩ বছর পৌর সভায় না গিয়েই বেতন নিয়েছে, অনেকেই বাধা দিচ্ছিলো তাও আমি বেতন দিয়েছি। তিনি বলেন, আমি তার কাছে কিছুই নেইনি, তবে সে আমার অনেক কিছু করেছে আমিও করেছি। তিনি গত পৌর নির্বাচনে জগের বিপক্ষে অবস্থান নিয়ে নৌকার পক্ষে নির্বাচনী মাঠে লড়াই করেছে।

জগ বিজয়ী হয়ে তাকে চাকরিচ্যুত করলে আমি কি করবো। এবিষয়ে মেয়র সাইদুর রহমান বলেন, রয়েল মাদকাসক্ত ও নস্ট হয়ে গেছে তাই তাকে চাকরিচ্যুত করা হয়েছে। পৌরসভার সচিব আবুল হোসেন বলেন, এটা মেয়র মহোদয় ঠিক করেনি, ব্যক্তিগত আক্রোশে কারো পেটে লাথি মারা সৃস্টি কর্তাও সহ্য করে না, তবে মেয়র মহোদয় একক ক্ষমতা বলে এটা করতেই পারেন।তিনি বলেন, মেয়র মহোদয়ও এখানো একটি কলেজের নৈশপ্রহরী। এ বিষয়ে তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুশান্ত কুমার মাহতো বলেন, এ বিষয়ে তাকে কেউ কিছু জানাননি। তবে ঘটনার বিষয়ে তিনি খোঁজ নিবেন বলে জানান তিনি।


আরোও অন্যান্য খবর
Paris