শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা মুজিবনগর সরকার আমাদের প্রেরণা : আসাদ

ঘরোয়া পরিবেশে পালিত হলো দৈনিক আমাদের রাজশাহী পত্রিকার এগারো বছর পূর্তি ও একযুগে পদার্পণ অনুষ্ঠান

Paris
Update : বুধবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২১

স্টাফ রিপোর্টার : গতকাল মঙ্গলবার বিকালে কাদিরগঞ্জ গ্রেটাররোড কদমতলার অস্থায়ী কার্যালয়ে ঘরোয়াভাবে পালিত হলো দৈনিক আমাদের রাজশাহী পত্রিকার এগারো বছর পূর্তি ও একযুগের পদার্পণ অনুষ্ঠান। পত্রিকার সকল স্টাফদের নিয়ে কেক কেটে উদযাপন করা হয় এগারো বছরের দীর্ঘ মাইল ফলকের এই অনুষ্ঠান। এ সময় উপস্থিত ছিলেন, পত্রিকার সম্পাদক ও প্রকাশক আফজাল হোসেন, রাজশাহী প্রেসক্লাবের সভাপতি সাইদুর রহমান, পত্রিকার বার্তা সম্পাদক সেখ জিয়াউল হক জিয়া, উপস্থিত হয়েছিলেন রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তর পত্রিকার স্টাফ রিপোর্টার তানজিমুল হকসহ একই পত্রিকার ফটো সাংবাদিক আজম খান, দৈনিক আমাদের রাজশাহী’র স্টাফ রিপোর্টার জামাল উদ্দীন, বিজ্ঞাপন ব্যবস্থাপক সোহাগ হোসেন, স্টাফ রিপোর্টার রুবেল সরকার, সিনিয়র স্টাফ ফটো সাংবাদিক আসাদুজ্জামান আসাদ ও সোহরাব হোসেন সৌরভ, হিসাব বিভাগের প্রধান প্রতাপ চন্দ্র সরকার, সার্কুলেশন ম্যানেজার ইমাম হোসেনসহ অন্যান্য অফিস স্টাফদের মধ্যে ছিলেন কম্পিউটার অপারেটর সুব্রত কুমার, আহমদুল্লাহ, মাসুদ রানা, সাব্বির ছাড়াও আরো উপস্থিত ছিলেন, গোদাগাড়ী প্রতিনিধি শহিদুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জের বাংলাভিশন চ্যানেলের প্রতিনিধি সাখাওয়াত জামিল ও দৈনিক আমাদের রাজশাহী চাঁপাইনবাবগঞ্জের স্টাফ রিপোর্টার হাসান আলী ডলার, পত্রিকার চাঁপাইনবাবগঞ্জ সাংবাদিক আবু সুফিয়ান, তানোর পৌর প্রতিনিধি বকুল হোসেন প্রমুখ।

পত্রিকার একযুগে পদার্পণ অনুষ্ঠানে পত্রিকার সম্পাদক বলেন, আমরা বিবেকের কাছে দায়বদ্ধ থেকেই দৈনিক আমাদের রাজশাহী’র প্রকাশনা অব্যাহত রেখেছি। একঝাঁক সাহসী কলম সৈনিক নিরলসভাবে কাজ করে চলেছেন ‘আমাদের রাজশাহীতে’। ২০১০ সালের ২৩ ফেব্রুয়ারি বস্তুুনিষ্ঠ সংবাদ পরিবেশনে তৃণমূল মানুষের কথা বলার অঙ্গিকার নিয়ে আমাদের পথচলা। রাজশাহীসহ অত্র অঞ্চলের পাঠক ও সুভানুধ্যায়ীগণ দৈনিক এই পত্রিকাটি সাদরে গ্রহণ করে উৎসাহ যুগিয়েছেন আমাদের। অনেক বাধা-বিপত্তি, ঝড়-ঝঞ্ঝা পেরিয়ে অগনিত পাঠক আর সুভানুধ্যায়ীদের উৎসাহ এবং সহযোগিতায় ইতোমধ্যেই আমরা পার করলাম ১১তম বর্ষ। আজ (গতকাল) একযুগে পদার্পণ করলো দৈনিক আমাদের রাজশাহী। তিনি আরো বলেন, পত্রিকার শুরুতেই কথা দিয়েছিলাম ৪র্থ বর্ষেই আমরা চলে যাবো রঙিন কলরবে। আমরা কথা রাখতে পেরেছি এজন্য মহান সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা।

আজ অবদি আমারা রঙিনেই রয়েছি। আরেকটি সুখবর হলো ১১তম বর্ষের শেষদিকে প্রিন্টভার্সন দিয়ে যাত্রা শুরু করা দৈনিক আমাদের রাজশাহী সময়ের চাহিদা আর ডিজিটাল নির্ভর দৈনন্দিন জীবন যাত্রার মানকে আরো বেশি তথ্যবহুল করতে অনলাইন ভার্সন সমৃদ্ধ তথ্যসেবা দেবার অভিপ্রায় নিয়ে যাত্রা শুরু করে অনলাইন পোর্টালের মধ্য দিয়ে। িি.িধসধফবৎৎধলংযধযরনফ.পড়স ওয়েবসাইটে ক্লিক করলেই পত্রিকার পাঠকরা পেয়ে যাবেন হাতের নাগালেই প্রাত্যহিক তথ্যসেবার সুযোগ। তাই সকলের সহযোগিতা পেলে দৈনিক আমাদের রাজশাহী’র সকল উদ্যোগ সাফল্যমন্ডিত হবে বলে আশা করছি। করোনা ভাইরাস মহামারিতে ১১তম বর্ষপূর্তিতে বড়কিছু আয়োজন করা সম্ভব হয়নি। এজন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত।

পত্রিকায় অফিসে কর্মরত পত্রিকার অফিস স্টাফ কেক কাটার সময় আনন্দমুখর পরিবেশটি সে দূর থেকে অবলোকন করছিলো। ভয় আর ভীতির কারণে সে টেবিলের সামনে আসতে সাহস পাচ্ছিলনা। তার অনুভূতি অনুধাবন করতে পেরে পত্রিকার সম্পাদক আফজাল হোসেন ছোট্ট ছেলে সাব্বিরকে আদর করে সামনে আসার ডাক দেন। সকলের সামনে সম্পাদক আফজাল হোসেন ছোট্ট সাব্বিরকে নিজের হাতে কেক ও মিষ্টি খাইয়ে দেন। বিষয়টি সকলের কাছেই ভালবাসা, অধিকার প্রদান আর আবেগাপ্লু হিসেবেই প্রতীয়মান হয়।


আরোও অন্যান্য খবর
Paris