শনিবার

২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
তীব্র তাপদাহে রাজশাহীতে হাসপাতালে বাড়ছে রোগী তীব্র তাপপ্রবাহের কারণে প্রাইমারি স্কুলে অ্যাসেম্বলি না করানোর নির্দেশ আন্তর্জাতিক আইন লঙ্ঘনের দায়ে নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির সিদ্ধান্ত মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের স্বার্থ রক্ষায় উদ্যোগ নিতে হবে : জাতিসংঘ রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত রাজশাহীতে বাংলাদেশ কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ধামুইরহাটে ভূয়া সিআইডি গ্রেফতার রাজশাহীতে বিভাগীয় পেনশন মেলা অনুষ্ঠিত স্ত্রীকে কারাদণ্ড দেওয়া নিয়ে পাকিস্তানের সেনাপ্রধানকে ইমরান খানের হুমকি ইরানের ইসফাহান কেন হামলার টার্গেট?

বরুণ ধাওয়ানের রাজকীয় বিয়ের ছবি ভাইরাল

Paris
Update : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি, ২০২১

এফএনএস : পুরো বলিউডপাড়া মেতেছিলো বরুণ ধাওয়ানের বিয়ের আনন্দে। দীর্ঘ দিনের প্রেমিকা নাতাশা দালালকে বিয়ে করেছেন তিনি। শৈশব থেকে দীর্ঘ সময়ের প্রেম, এরপর বিয়ে। তাই এই বিয়েকে ঘিরে বেশ আগ্রহ ছিলো সবার। তবে করোনার কারণে বড় কোনো আয়োজন করা হয়নি বরুণদের পক্ষ থেকে। করোনা নীতিমালা মেনে খুব স্বল্প সংখ্যক অতিথি নিয়ে আলিবাগে অনুষ্ঠান শেষ করেছেন তারা। নতুন বউ নিয়ে ঘরের ছেলে ঘরে ফিরলেন। আলিবাগ থেকে মুম্বাইতে ফিরেছেন বরুণ ধাওয়ান। তারপর বিয়ের বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেসব ছবিতে আভাস মিললো কেমন ছিলো বরুণের রাজকীয় বিয়ের আসর।

২৪ জানুয়ারি বসেছিলো বরুণ ধাওয়ান এবং নাতাশা দালালের বিয়ের আসর। আলিবাগের ম্যানসন হাউস নামে একটি পাঁচতারা হোটেলেই বসে বরুণ-নাতাশার বিয়ের আসর। করোনার জেরে বরুণ-নাতাশার বিয়ের অতিথি তালিকায় বেশ কাটছাট করা হলেও, অনুষ্ঠানের জাঁকজমকে কোনও ঘাটতি ছিল না। বলিউডের অন্যতম হাই প্রোফাইল বিয়ের আসরে বর-কনেকে নিয়ে যেমন নেট জনতার আগ্রহের অন্ত ছিল না, তেমনি অতিথিদের নিয়েও শুরু হয় জল্পনা। বরুণ ধাওয়ান এবং নাতাশা দালালের বিয়ের অনুষ্ঠানের কথা যাতে কাকপক্ষীতেও টের না পায়, সেই জন্য একাধিক ব্যবস্থা করেন ধাওয়ানরা।

ক্যামেরার প্রবেশ নিষিদ্ধ করা হয় কড়াভাবে। তাই অপেক্ষা করতে হয়েছে এ বিয়ের ছবির জন্য। অবশেষে নাতাশার সঙ্গে সাতপাকে বাঁধা পড়ার পর নিজেই ছবি শেয়ার করেন বলিউডের হাম্পটি শর্মা। অভিনেতার পর তার ফ্যান পেজের পক্ষ থেকেও বেশ কয়েকটি ছবি শেয়ার করা হয়েছে সামাজিক মাধ্যমে। সেসব ছবি ভাইরাল হয়েছে। এদিকে বিয়ের পর বরুণ ধাওয়ান এবং নাতাশা দালালের রিসেপশন কবে হবে, সে বিষয়ে কিছু জানা যায়নি। তবে বিয়ের পরপরই তুরস্কে উড়ে যাবেন বরুণ-নাতাশা, তাদের হানিমুনের জন্য। পাওয়া গেছে এমন খবর।


আরোও অন্যান্য খবর
Paris