বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার

আরডিএ’র কাছে রেডার ৭ দফা দাবি

Paris
Update : বুধবার, ৬ জানুয়ারি, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের (আরডিএ) কাছে সাতদফা দাবি জানিয়েছে স্থানীয় আবাসন ব্যবসায়ীদের সংগঠন রিয়েল এস্টেট অ্যান্ড ডেভেলপার অ্যাসোসিয়েশন (রেডা)। রাজশাহীর এই সংগঠনের সদস্যরা গতকাল মঙ্গলবার সকালে আরডিএ কর্মকর্তাদের সঙ্গে সভা করে এসব দাবি জানান। তাদের দাবির মধ্যে রয়েছে- আরডিএ’র বরাদ্দ করা প্লটে নির্মিত ফ্ল্যাটগুলোর রেজিস্ট্রেশন জটিলতা দূর করা, ভবনের প্ল্যান পাশ সংক্রান্ত জটিলতা দূর করা, এনওসি সংক্রান্ত জটিলতা দূর করা, যৌথ ও ব্যক্তিগত উদ্যোগে যারা বাণিজ্যিক উদ্দেশ্যে ভবন নির্মাণ করছেন তাদের ক্ষেত্রে রিয়েল এস্টেট উন্নয়ন ও ব্যবস্থাপনা আইন প্রয়োগ, আরডিএ’র তালিকাভুক্তির জটিলতা দূর করা, আরডিএ’র জনবল বৃদ্ধি করা এবং রেডা ও আরডিএ’র যৌথ উদ্যোগে সাংবাদিক, পুলিশ, মধ্যবিত্ত এবং নিম্নমধ্যবিত্তদের জন্য আলাদা আলাদা প্লট-ফ্ল্যাট তৈরির প্রকল্প গ্রহণ করা।

আরডিএ’র সম্মেলন কক্ষে দুইপক্ষের এই সভা অনুষ্ঠিত হয়। সভায় রেডার পক্ষ থেকে সাতদফা দাবি তুলে ধরেন সংগঠনের সাধারণ সম্পাদক মিজানুর রহমান কাজী। বিভিন্ন সমস্যা ও জটিলতার কথা তুলে ধরে তিনি রাজশাহীর উন্নয়নের স্বার্থে রেডার সদস্যদের সহায়তার জন্য আরডিএ’র কাছে আবেদন জানান। এ সময় আরডিএ’র চেয়ারম্যান মো. আনওয়ার হোসেন তাদের সহায়তার আশ^াস দেন। রেডার সাতদফা দাবি আরও সুনির্দিষ্ট করে জমা দেয়ার জন্য তিনি পরামর্শ দেন।

এরপর এসব বিষয়ে আরডিএ’তে আলোচনা করে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে বলে তিনি আশ^স্ত করেন। সভার শুরুতে বক্তব্য দেন রেডার সভাপতি তৌফিকুর রহমান লাভলু। সভায় আরডিএ’র প্রধান নির্বাহী কর্মকর্তা রবিউল ইসলাম, অথরাইজড অফিসার আবুল কালাম আজাদ, আব্দুল্লাহ আল তারিক, নগর পরিকল্পক আজমেরী আশরাফীসহ অন্যান্য কর্মকর্তা এবং রেডার সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


আরোও অন্যান্য খবর
Paris