বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার

আড়ানী পৌর নির্বাচন থেকে সরে দাঁড়ালেন মেয়র প্রার্থী বাপ্পী

Paris
Update : রবিবার, ৩ জানুয়ারি, ২০২১

শাহানুর আলম বাবু, বাঘা : রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন মেয়র পদে আ.লীগের বিদ্রোহী প্রার্থী রিবন আহম্মেদ বাপ্পি। গতকাল শনিবার বিকেল সাড়ে ৩টায় আ.লীগ মনোনীত দলীয় প্রার্থী শহীদুজ্জামান শাহীদের নৌকা প্রতীকের সমর্থনে নির্বাচনী মাঠ থেকে সরে দাঁড়াবার ঘোষনা দেন তিনি। তিনি আড়ানী কুশাবাড়িয়া এলাকার প্রয়াত আ.লীগ নেতা ও গত নির্বাচনে আ.লীগ মনোনীত প্রার্থী বাবলু রহমানের ছেলে ও আড়ানী পৌর ছাত্রলীগের সভাপতি।
দলীয় সূত্র থেকে জানা যায়, এ দিন আ.লীগ উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দের উপস্থিতিতে আড়ানী ইউনিয়নে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে নৌকার সমর্থনে নিজের সরে যাওয়ার ঘোষণা দিয়েছেন বাপ্পি।

নির্বাচন থেকে সরে দাঁড়াবার কারন হিসেবে বাপ্পি বলেন, আমি দলের কাছে পৌরসভার মেয়র পদে মনোনয়ন চেয়েছিলাম। কিন্তু তৃণমূল থেকে কেন্দ্রে আমিসহ ৮ জনের নামের তালিকা পাঠানো হয়েছিলো। আড়ানী তথা বাঘার আওয়ামী রাজনিতীতে আমার প্রয়াত পিতার অবদান অপরিসসীম। আমিও পারিবারিক ভাবেই শুরু থেকে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে জন সাধারনের পাশে আছি। সেই দৃষ্টিকোন থেকে আমার বিশ্বাস ছিলো দল আমাকে দলীয় প্রার্থী হিসেবে মনোনীত করবে। কিন্ত শেষ পর্যন্ত কেন্দ্র থেকে আমাকে মনোনয়ন না দেয়ায় জনতার চাপে নির্বাচনে আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছিলাম।

কিন্তু আজ দলের স্বার্থে আমি নৌকা প্রার্থীর সমর্থনে নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি। আমি এখন থেকে নৌকার বিজয়ের লক্ষে কাজ করব। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগ সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল সহ থানা ও পৌর আ.লীগের সকল নেতাকর্মিবৃন্দ ও আ.লীগের মেয়র প্রার্থী।
জানুয়ারী এ পৌরসভার ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে প্রার্থীর চুড়ান্ত তালিকা প্রকাশ করেছেন উপজেলা নির্বাচন অফিস।

মেয়র পদে চারজন, সংরক্ষিত মহিলা আসনে পদে ১০ ও সাধারন কাউন্সিলর পদে ২৯ জন। মেয়র পদে রিবন আহম্মেদ বাপ্পি সহ অন্যান্য প্রার্থীরা হলো, বাংলাদেশ নৌকা প্রতীক নিয়ে শহীদুজ্জামান শাহীদ, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) মনোনীত ধানের শীষ নিয়ে তোজাম্মেল হোসেন, আ.লীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান মেয়র ও আড়ানী পৌর আ.লীগের সাংগঠনিক সম্পাদক মুক্তার আলী। রিবন আহম্মেদ বাপ্পী আসন্ন ১৬ জানুয়ারীর নির্বাচন থেকে সরে দাঁড়াবার পর এখন মেয়র পদে প্রতিদ্বন্দ্বি প্রার্থী রইল ৩ জন।


আরোও অন্যান্য খবর
Paris