শনিবার

২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীসহ দেশের ৯ অঞ্চলে তাপমাত্রা ৪০ ডিগ্রির বেশি, বাড়তে পারে আরো তাপপ্রবাহে শিক্ষাপ্রতিষ্ঠান ৭ দিন বন্ধ তীব্র তাপদাহে রাজশাহীতে হাসপাতালে বাড়ছে রোগী তীব্র তাপপ্রবাহের কারণে প্রাইমারি স্কুলে অ্যাসেম্বলি না করানোর নির্দেশ আন্তর্জাতিক আইন লঙ্ঘনের দায়ে নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির সিদ্ধান্ত মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের স্বার্থ রক্ষায় উদ্যোগ নিতে হবে : জাতিসংঘ রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত রাজশাহীতে বাংলাদেশ কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ধামুইরহাটে ভূয়া সিআইডি গ্রেফতার রাজশাহীতে বিভাগীয় পেনশন মেলা অনুষ্ঠিত

ফটোজার্নালিস্ট এসোসিয়েশনে আবার আসাদ সভাপতি সামাদ সম্পাদক

Paris
Update : শুক্রবার, ১ জানুয়ারি, ২০২১

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন রাজশাহী শাখার ত্রি-বার্ষিক নির্বাচনে আবারও সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক আমাদের রাজশাহী পত্রিকার ফটো সাংবাদিক আসাদুজ্জামান আসাদ এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক সানশাইন পত্রিকার ফটো সাংবাদিক সামাদ খান।
বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) রাজশাহী নগরীর কুমারপাড়ায় অস্থায়ী কার্যালয়ে সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার প্রবীণ সাংবাদিক মোস্তাফিজুর রহমান খান আলম। নির্বাচনে নির্বাচন কমিশনার হিসেবে আরো দায়িত্ব পালন করেন দৈনিক সোনালী সংবাদের চিফ ফটোসাংবাদিক ও আরইউজের সিনিয়র সদস্য জাবীদ অপু এবং জিয়া হাসান হিমেল।

নির্র্বাচনে সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন প্রথম আলোর ফটো সাংবাদিক শহিদুল ইসলাম দুখু, যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক সোনার দেশ’র ফটো সাংবাদিক শাহিন খান, কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন দৈনিক বার্তা’র ফটো সাংবাদিক মিলন শেখ, সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন দৈনিক রাজশাহী সংবাদ’র ফটো সাংবাদিক মোখলেসুর রহমান মুকুল, প্রচার সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন যুগান্তর’র ফটো সাংবাদিক আজম খান। এছাড়া সদস্য নির্বাচিত হয়েছেন দৈনিক সোনার দেশ’র ফটো সাংবাদিক আলী এহসান তুহিন ও দৈনিক রাজশাহী সংবাদ’র ফটো সাংবাদিক রাশেদুর রহমান রাসেল।

নতুন এই কমিটিকে অভিনন্দন জানিয়েছে রাজশাহী মহানগর আওয়ামী লীগ। এক শুভেচ্ছা বার্তায় মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক ডাবলু সরকার। এদিকে নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সভাপতি গোলাম মোস্তাফা ও সাধারণ সম্পাদক কাজল হাজরা। এছাড়া অভিনন্দন জানিয়েছেন রাজশাহী সংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদ ও সম্পাদক তানজীমুল হক, জনকণ্ঠের রাজশাহী ব্যুরো ও দৈনিক সানশাইন পত্রিকার বার্তা সম্পাদক মামুন-অর-রশিদ, কালের কণ্ঠের রাজশাহী ব্যুরো ও সিল্কসিটি অনলাইন পোর্টালের সম্পাদক রফিকুল ইসলাম।

নতুন কমিটিকে আরো অভিনন্দন জানিয়েছেন রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশানের ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমান পাপ্পু ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান শ্যামল, রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির সভাপতি এম ওবাইদুল্লাহ ও সধারণ সম্পাদক মোফাজ্জল বিদ্যুৎ, রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক জামাত খান, সিএনজি মালিক সমিতির সভাপতি আনোয়ার হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক ভুলু, বাস শ্রমিক ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক ও ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাহাতাব হোসেন চৌধুরীসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন।


আরোও অন্যান্য খবর
Paris