শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা

দুর্গাপুরে পলাতক আসামী মফিজুল গ্রেফতার

Paris
Update : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর : চারটি সাজা প্রাপ্ত ও দুইটি সিআর মামলায় গ্রেফতারী পরোয়ানা মাথায় নিয়ে দীর্ঘদিন থেকে এলাকা ছেড়ে অন্যত্র পালিয়ে ছিলেন আসামী মফিজুল ইসলাম (৪২)। দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলীর দূরদর্শী নেতৃত্বে গতকাল বুধবার এএসআই শাহীন আলম সঙ্গীয় ফোর্স নিয়ে পৌর এলাকার দেবীপুর এলাকায় অভিযান চালিয়ে এক চা দোকান থেকে গ্রেফতারী পরোয়ানা ভূক্ত পলাতক আসামী মফিজুল ইসলামকে গ্রেফতার করে।

সে উপজেলার বড়ইল গ্রামের মসলেম মোল্লার পুত্র। এ বিষয়ে অফিসার ইনচার্জ ওসি হাশমত আলী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দুর্গাপুর থানা পুলিশের অভিযানে চারটি মামলায় সাজাপ্রাপ্ত ও দুইটি সিআর মামলায় গ্রেফতারী পরোয়ানা ভূক্ত আসামী মফিজুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। ৩১ ডিসেম্বর বৃহস্প্রতিবার আদালতের মাধ্যমে আসামীকে জেলহাজতে প্রেরন করা হবে।


আরোও অন্যান্য খবর
Paris