বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে: এমপি বকুল

Paris
Update : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার, লালপুর : জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর নেতৃত্বে আমাদের বাংলাদেশ স্বাধীন হয়েছে। আর তাঁর সুযোগ্য কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের বাংলাদেশ আধুনিক ও অর্থনৈতিক সচ্ছল একটি দেশ হিসেবে পরিাচতি লাভ করছে বিশ্বের বুকে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে রুপপুর পারমানবিক কেন্দ্র ও পদ্মা সেতুসহ অনেক উন্নয়নমূল কর্মকান্ড এখন দৃশ্যমান। গতকাল মঙ্গলবার দুপুরে নাটোরের লালপুরে গোপালপুর পৌর সভা আওয়ামীলীগের নেতাকর্মী ও সমর্থকদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে নাটোর-১ লালপুর-বাগাতিপাড়া আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এসব কথা বলেন।

তিনি তাঁর বক্তব্যে আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর সুযোগ্য কন্যা ও প্রধানমস্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ এখন সুসংগঠিত দল। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর সুযোগ্য কণ্যা শেখ হাসিনার এই নৌকা প্রতীক। গোপালপুর পৌরসভায় মেয়র পদে পৌর আওয়ামীলীগের সভাপতি রোকসানা মোর্ত্তজা লিলিকে আওয়ামীলীগের দলীয় মনোয়ন দেওয়া হয়েছে। পৌরসভা এলাকার উন্নয়ন পেতে হলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সুযোগ্য কন্যা শেখ হাসিনার নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

গোপালপুর পৌর আওয়ামীলীগের সভাপতি রোকসানা মোর্ত্তজা লিলির সভাপতিত্বে চকনাজিপুর উচ্চ বিদ্যালয় মাঠ চত্বরে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য শহীদ মমতাজ উদ্দিনের ছেলে শামীম আহাম্মেদ সাগর, লালপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এস্কেনদার মির্জা, যুগ্ন সম্পাদক আ,স,ম মাহামুদুল হক মুকুল, আলাউদ্দিন আলাল, গোলাম কাউসার, নাটোর জেলা তাঁতীলীগের নেতা প্রভাষক ইকবাল হোসেন রিপন, গোপালপুর চিনিকলের শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন পিন্টু, উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্টু,সহ-সভাপতি আলতাফ হোসেন, ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম জয়, আওয়ামীলীগের নেতা শফিউল আলম, গোপালপুর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক প্রমুখ।


আরোও অন্যান্য খবর
Paris