শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা মুজিবনগর সরকার আমাদের প্রেরণা : আসাদ

সিনেমার শুটিং সেটে প্রেম কাহিনি

Paris
Update : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০

এফএনএস : বলিউড তারকাদের মধ্যে প্রেম ও বিয়ে নতুন কিছু নয়। রিল লাইফে প্রেমের অভিনয় করতে গিয়ে রিয়েল লাইফের সঙ্গী হয়ে যান তারা। সিনেমায় কাজ করতে গিয়ে পরস্পরের প্রেমে পড়ার নজির বলিউডে অনেকই রয়েছে। বলিউডের বেশ কয়েক তারকা জুটি রয়েছেন, যাদের প্রেম কাহিনি শুরু হয় সিনেমার শুটিং সেটে। পরবর্তী সময়ে তা বিয়ে পর্যন্তও গড়িয়েছে। এমন কয়েকজন তারকা দম্পতিকে নিয়ে এই প্রতিবেদন।

অজয় দেবগন-কাজল : গুন্ডারাজ (১৯৯৫), ইশক (১৯৯৫), পেয়ার তো হোনা হি থা (১৯৯৮), দিল কিয়া কারে (১৯৯৯), রাজু চাচা (২০০০), ইউ মি অর হাম (২০০৮), তুনপুর কা সুপারহিরো (২০১০) ইত্যাদি সিনেমায় জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন অজয়-কাজল। ১৯৯৫ সালে ‘হালচাল’ সিনেমার শুটিং করতে গিয়ে তাদের প্রেমের সম্পর্কের শুরু। ১৯৯৯ সালে অজয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন কাজল।
অভিষেক বচ্চন-ঐশ্বরিয়া রাই : বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি অভিষেক-ঐশ্বরিয়া। ‘গুরু’ সিনেমার শুটিং সেটে তাদের প্রেমের সম্পর্কের শুরু। ২০০৭ সালের ২০ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসেন তারা। বলিউডের আলোচিত বিয়ের মধ্যে একটি এ জুটির বিয়ে।

সাইফ আলী খান ও কারিনা কাপুর : এই জুটির প্রেমের সম্পর্কের শুরু হয় ২০০৭ সালে। ‘তাশান’ সিনেমার শুটিংয়ে কারিনাকে বিয়ের প্রস্তাব দেন সাইফ। প্রথমে গ্রিসে এবং পরবর্তী সময়ে লাদাখে কারিনাকে মনে কথা জানান পতৌদি ছোট নবাব। ২০১২ সালে বিয়ে করেন সাইফ-কারিনা।
রিতেশ দেশমুখ-জেনেলিয়া ডিসুজা : ‘তুঝে মেরি কসম’ সিনেমার সেটে তাদের প্রেম শুরু হয়। প্রায় ১০ বছর চুপি চুপি প্রেমের পর বিয়ে করেন এই জুটি। ২০১২ সালে বিয়ের পিঁড়িতে বসেন রিতেশ-জেনেলিয়া।


বিপাশা বসু-করণ সিং গ্রোভার : এই জুটির প্রেমের সম্পর্ক শুরু হয় ‘অ্যালোন’ সিনেমার সেটে। প্রথমে বন্ধুত্ব পরবর্তী সময়ে তা প্রেমের সম্পর্কে গড়ায়। ২০১৬ সালের ৩০ এপ্রিল করণ সিং গ্রোভারের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন বিপাশা বসু। রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন: ‘রাম লীলা’ সিনেমার শুটিং করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়ান এই দুই তারকা। প্রায় ছয় বছর চুপি চুপি প্রেম করেন তারা। এরপর ২০১৮ সালের ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোর কাস্টা ডিভা রিসোর্ট অ্যান্ড স্পা-তে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন এই জুটি।


আরোও অন্যান্য খবর
Paris