বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার

নাচোলে শশুর বাড়িতে জামাই’র রহস্যজনক মৃত্যু

Paris
Update : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের নাচোলে শশুর বাড়ি বেড়াতে এসে রাজু (২৩) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। মৃত রাজু উপজেলার কসবা ইউনিয়নের আখিলা গ্রামের জেনারুল ইসলামের ছেলে। গত শুক্রবার কালইর খাড়িপাড়া শ্বশুরবাড়িতে বেড়াতে আসে রাজু। নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত রবিবার সকাল সাড়ে ১০টার দিকে আহত অবস্থায় নাচোল হাসপালে নিয়ে আসা হয় রাজুকে। পরে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন তাকে।

ঘটনার পর থেকে রাজুর শশুর উসমান গা ঢাকা দিয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা। শাশুড়ির দাবী, গলায় ওরনা দিয়ে বাড়ীর পাশে আম গাছের ডালে ঝুলে আত্মহত্যা করেছে রাজু। তার কোন সমস্যা ছিলোনা বলেও বলেও জানান শাশুড়ি বর্ষা। এ বিষয়ে নাচোল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মো. সেলিম রেজা জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

তদন্ত সাপেক্ষে পরবর্তী প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ছাড়াও গোমস্তাপুর সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, যদি অপরাধ হয়ে থাকে তবে অবশ্যই পুলিশ আসামি ধরবে। এলাকাবাসীও এর সুষ্ঠু ও প্রকৃত রহস্য উদঘাটনের জন্য অনুরোধ জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপারের নিকট।


আরোও অন্যান্য খবর
Paris