বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার

টেস্ট সিরিজেও সুখবর দিতে পারলেন না বাবর

Paris
Update : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০

এফএনএস : বুড়ো আঙুলের চোটে নিউজিল্যান্ডে টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারেননি বাবর আজম। টেস্ট সিরিজেও কোনও সুসংবাদ দিতে পারলেন না পাকিস্তান অধিনায়ক। ছিটকে গেছেন সিরিজের প্রথম টেস্ট থেকে। তার সঙ্গে ছিটকে গেছেন ইমাম উল হকও। ২৬ ডিসেম্বর শুরু হবে প্রথম টেস্ট। তার আগে দু’জনেই চোট থেকে সেরে ওঠার প্রক্রিয়ার মধ্য দিয়ে যাচ্ছেন। অনুশীলন করতে গিয়েই বাবর ও ইমাম চোট পেয়েছেন গত সপ্তাহে।

এরপর আর তাদের নেটে ফেরা হয়নি। প্রথম টেস্টে ছিটকে যাওয়ায় তারা দ্বিতীয় টেস্টে খেলবেন, সেটাও নিশ্চিত নয়। এ বিষয়ে পরে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানানো হয়েছে। বাবর না থাকায় টেস্টে দলকে নেতৃত্ব দেবেন মোহাম্মদ রিজওয়ান। দুঃসংবাদের ভিড়ে কিছু চমকও রেখেছে পাকিস্তান। দলে স্থান পেয়েছেন অভিষেক না হওয়ায় ইমরান বাট।

পাকিস্তানের ঘরোয়া ক্রিকেটে সর্বোচ্চ রান স্কোরার হওয়ার সুবাদেই ডাক পেয়েছেন তিনি। ফিরেছেন আবিদ আলী, আজহার আলী, ফাওয়াদ আলম, হারিস সোহেল, মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ, শান মাসুদ, সোহেল খান ও ইয়াসির শাহ। প্রথম টেস্টে পাকিস্তানের দল: মোহাম্মদ রিজওয়ান, আবিদ আলী, আজহার আলী, ফাওয়াদ আলম, হারিস সোহেল, ইমরান বাট, মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ, সরফরাজ আহমেদ, শাদাব খান, শাহীন আফ্রিদি, শান মাসুদ, সোহেল খান ও ইয়াসির শাহ।


আরোও অন্যান্য খবর
Paris