বুধবার

২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে এভারগ্রীণ’র দখল করে নির্মাণাধীণ কাউন্টার উচ্ছেদ করলো আরডিএ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার করা হলে বিশ্ব রক্ষা পেতো : প্রধানমন্ত্রী শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পানির তীব্র সংকট, ভোগান্তিতে রোগী-স্বজনরা নিয়ামতপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড রাজশাহীতে নারীর মোবাইল ফোন-ব্যাগ ছিনতাই, তিন ছিনতাইকারী গ্রেফতার

গোমস্তাপুরে এক ব্যক্তির ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার

Paris
Update : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মেহেরুল নামে একজনের ক্ষত-বিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে গোমস্তাপুর উপজেলার রাজারামুপর এলাকার একটি আমবাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মেহেরুল গোমস্তাপুর উপজেলার রাজরামপুর বালুগ্রাম এলাকার মৃত কবিরুলের ছেলে। তবে কে বা কারা এ হত্যাকান্ড ঘটিয়েছে এ বিষয়ে প্রাথমিকভাবে কিছুই জানাতে না পারলেও; দ্রুতই তদন্তের মাধ্যমে হত্যাকারীদের চিহিৃত করে আইনের মুখোমুখি করা হবে বলে জানিয়েছেন গোমস্তাপুর থানার ওসি দিলীপ কুমার দাস।

ওসি দিলীপ কুমার দাস আরও জানান, ‘মেহেরুল নাচোল উপজেলার একটি পেয়ারা বাগানে কাজ করতো। গতকাল সে বাসায় আসে। রাত আটটার দিকে সে বাড়ি থেকে বের হলেও; রাতে সে আর বাসায় ফেরেনি। সকালে বাড়ির অদুরে একটি আমবাগানে তার মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মেহেরুলের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। এদিকে, এ হত্যাকান্ডের রহস্য উদঘাটনে সিআইডির ক্রাইম সিনের একটি দল তদন্তে নেমেছে বলেও জানায় ওসি।


আরোও অন্যান্য খবর
Paris