শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা

শেষ রক্ষা হলো না পাকিস্তানের

Paris
Update : সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০

এফএনএস : সিরিজ বাঁচাতে দ্বিতীয় টি-টোয়েন্টিতে জয় ছাড়া বিকল্প ছিল না পাকিস্তানের। সেটি করতে ক্যারিয়ার সেরা ৯৯ রানের ইনিংসও খেলেছিলেন মোহাম্মদ হাফিজ। তাতেও শেষ রক্ষা হয়নি। হ্যামিল্টনে দ্বিতীয় টি-টোয়েন্টি ৯ উইকেটে জিতে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিশ্চিত করেছে নিউজিল্যান্ড। গত ম্যাচের মতো এই ম্যাচেও পাকিস্তানের টপ অর্ডার ছিল ব্যর্থ। ৫৬ রানে বিদায় নিয়েছেন ৪জন।

অবশ্য অভিজ্ঞ মোহাম্মদ হাফিজ এক প্রান্তে ঝড় না তুললে স্কোরবোর্ড বড্ড বিবর্ণই লাগতো। কারণ বাকিরা ইনিংস লম্বা করতে পারেননি মোটেও। সেখানে ৫৭ বলে ক্যারিয়ার সেরা ৯৯ রানের হার না মানা এক ইনিংস খেলেছেন হাফিজ। যা ছিল ১০টি চার ও ৫টি ছয়ে সাজানো। তাতে ৬ উইকেটে ১৬৩ রান জমা হয় সফরকারীদের স্কোর বোর্ডে। ২১ রানে ৪ উইকেট নিয়েছেন এই ম্যাচে ফেরা পেসার টিম সাউদি। ম্যাচসেরাও হয়েছেন তিনি। তাতেও নিউজিল্যান্ডকে রোখা যায়নি।

কারণ বোলিংয়ে কোনও প্রভাবই বিস্তার করতে পারেনি পাকিস্তান। উল্টো দিকে অধিনায়ক কেন উইলিয়ামসনসহ আরও কিছু তারকা ফেরায় বেশ উজ্জ্বীবিত-ই দেখা গেছে কিউইদের। মাঠে যার প্রমাণও মিলেছে। কন্যাসন্তান জন্মের পর এই ম্যাচে ফিরেই দলের জয়ে ভূমিকা রেখেছেন কিউইদের নিয়মিত অধিনায়ক। ৩৫ রানে মার্টিন গাপটিল ফেরার পর পাকিস্তানি বোলারদের ওপর ঝড় বইয়েছেন টিম সেইফার্ট ও কেন।

সবচেয়ে বেশি আগ্রাসী ছিলন সেইফার্ট। ৬৩ বলে অপরাজিত ছিলেন ৮৪ রানে। ইনিংসটি ছিল ৮টি চার ও ৩ ছয়ে সাজানো। ৪২ বলে ৫৭ রানে অপরাজিত ছিলেন কেন। তার ইনিংসে ছিল ৮টি চার ও ১টি ছয়। এ দুজনের ১২৯ রানের জুটিতেই ১ উইকেট হারিয়ে ১৯.২ ওভারে জয় নিশ্চিত করেছে নিউজিল্যান্ড।


আরোও অন্যান্য খবর
Paris