বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার

দুবাইয়ের সমুদ্রতীরে ঝড় তুললেন সালমানের ভাবি

Paris
Update : সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০

এফএনএস : বলিউডের আইটেম গার্ল ছিলেন তাঁর প্রাক্তন স্ত্রী মালাইকা আরোরা খান। তাঁর সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে। তা আরবাজ খানের চয়েস আছে বলতে হবে। এ বার তাঁর মন মজেছে জর্জিয়া অ্যান্ড্রিয়ানির সৌন্দর্য্য।ে সম্প্রতি ইনস্টাগ্রাম ওয়ালে যেন আগুন ধরালেন জর্জিয়া। দুবাইয়ের সমুদ্র সৈকতে বিকিনিতে তুললেন ঝড়। জর্জিয়া ইটালিয়ান মডেল ও অভিনেত্রী। বেশ কিছুদিন ধরেই আরবাজ খানের সঙ্গে তাঁর সম্পর্কের ব্যাপারে কানাঘুঁষো শোনা যাচ্ছে। লকডাউনের সময়ও বহুদিন একসঙ্গে কাটিয়েছিলেন তাঁরা।

সে ব্যাপারে অবশ্য খোলাখুলি প্রকাশ্যেই কথা বলেছেন জর্জিয়া ও আরবাজ। এই সময়টা তাঁরা একে অপরকে আরও ভালভাবে চিনতে পেরেছেন, এমনটাও জানিয়েছিলেন জর্জিয়া। ২০১৭ সালে আরবাজ আর মালাইকা অরোরার ডিভোর্স হয়ে যায়। তাঁদের দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য সম্পর্ক শেষ হয়ে যায়। তবে তাঁদের জীবনে নতুন প্রেম এসেছে। মালাইকা আর অভিনেতা অর্জুন কাপুরের ঘনিষ্ঠতার খবর বিটাউনে রীতিমতো আলোচিত।

এমনকি কাপুর পরিবারও তাঁদের সম্পর্কে সবুজসংকেত দিয়েছে। গত বছর সঞ্জয় কাপুর সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি পোস্ট করেন। সেই ছবিতে অর্জুন আর মালাইকাও আছেন। এই ছবির নিচে সঞ্জয় ক্যাপশন দেন ‘মাই ফ্যামিলি’। আর এই ক্যাপশনসহ ছবি ইঙ্গিত দিচ্ছে, মালাইকাকে তাঁরা কাপুর পরিবারের একজন হিসেবে মেনে নিয়েছেন।

আরবাজের প্রেমিকা জর্জিয়াও খান খানদানে প্রবেশের অনুমতি পেয়ে গেছেন। জর্জিয়া আরবাজের থেকে ২২ বছরের ছোট। অন্য বলিউড তারকাদের মতো আরবাজও ২০১৯ সালের নতুন বছর দুর্দান্তভাবে উদ্যাপন করেন। তিনি জর্জিয়ার সঙ্গে নিউ ইয়র্কে নিউ ইয়ার উদ্যাপন করেন। একটি অনুষ্ঠানে তাঁদের দুজনকে একসঙ্গে দেখা যায়। এই পার্টিতে তাঁরা খুবই আনন্দ করেন।


আরোও অন্যান্য খবর
Paris