মান্দা প্রতিনিধি : নওগাঁর মান্দায় অগ্রণী ব্যাংক লিমিটেড কশব শাখার সুপারভাইজার ময়নুল ইসলাম মিলনকে লাঞ্ছিতের ঘটনায় একজনকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। আটককৃত ব্যক্তির নাম আলমগীর হোসেন আলম (৪০)। তিনি উপজেলার কশব ইউনিয়নের পাঁজরভাঙ্গা বাজারের ফাসির উদ্দিনের ছেলে।

গতকাল রোববার দুপুরে ব্যাংক চলাকালিন ওই কর্মকর্তাকে লাঞ্ছিতের ঘটনা ঘটে। ভুক্তভোগী ময়নুল ইসলাম জানান, একটি ঋণ নেওয়ার জন্য আলমগীর হোসেন ওরফে আলম ব্যাংকে কাগজপত্র দাখিল করেন। দাখিলকৃত কাগজপত্রে কিছু ত্রুটি রয়েছে। এটি সংশোধনের জন্য তাকে বারবার তাগিদ দেওয়া হয়েছে। কাগজপত্র সংশোধন ও ডিসেম্বর ক্লোজিং শেষে ঋণটি পাশ করা হবে বলেও তাকে জানিয়ে দেওয়া হয়।

তিনি অভিযোগ করে বলেন, এরপরও আলম রোববার দুপুরে ব্যাংকে প্রবেশ করে ঋণটি পাশ করার জন্য চাপ সৃষ্টি করে। এনিয়ে ব্যাংকের ভেতরে আমাকে লাঞ্ছিত করা হয়। এ অবস্থায় ব্যাংকের সিকিউরিটি গার্ডসহ অন্যরা আলমকে আটক করে রাখে। বিষয়টি নিশ্চিত করেন ব্যাংকের শাখা ব্যবস্থাপক এমএম আল তুহিন। তিনি বলেন ঘটনার আটক আলমের বিরুদ্ধে মান্দা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মান্দা থানার ওসি শাহিনুর রহমান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে আলমকে হেফাজতে নেয়া হয়েছে। ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।