গোদাগাড়ী প্রতিনিধি : রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কাকনহাট পৌর নির্বাচনে মেয়র পদে ৬জন, কাউন্সিলর পদে ৩৬ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৩ জন মনোনয়নপত্র দাখিল করেছে। মেয়র পদে মনোনয়নপত্র দাখিলকারীরা হলেন, আওয়ামীলীগের এ,কেএম আতাউর রহমান খান, বিএনপির হাফিজুর রহমান, জাতীয় পাটির রুবন আহসান, স্বতন্ত্র মেয়র আব্দুল মজিদ মাষ্টার, আব্দুল্লাহহিল কাফি ও মোঃ রনজু। পৌরসভার নয়টি ওর্য়াডে জন, তিনটি সংরক্ষিত ওয়ার্ডে ১৩ জন কাউন্সিলর প্রার্থী মনোনয়ন জমা দিয়েছে।

গতকাল রোববার মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে সকাল ১১টায় বিএনপির প্রার্থী হাফিজুর রহমান দলীয় নেতা কর্মী নিয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটানিং অফিসার মশিউর রহমানের কাছে মনোনয়ন পত্র জমা দিয়েছে। বিকাল ৩টার দিকে গোদাগাড়ী পৌর মেয়র মনিরুল ইসলাম বাবুসহ নেতাকর্মীদের সঙ্গে মনোনয়নপত্র জমা দেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগের বর্ষিয়ান নেতা এ,কে,এম আতাউর রহমান খান।

এরপর নেতাকর্মীদের নিয়ে মনোনয়ন বঞ্চিত বর্তমান মেয়র ও কাকনহাট পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল মজিদ মাষ্টার তার মনোনয়ন পত্র জমা দেন। উল্লেখ্য যে ২০০২ সালে প্রতিষ্ঠিত প্রথম শ্রেণীর কাকনহাট পৌরসভায় মেয়র নির্বাচিত হয় আব্দুল মজিদ। ২০১৫ সালের নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থী হিসাবে মেয়র নির্বাচিত হন।