শনিবার

২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজশাহীর সাবেক পুলিশ বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান

Paris
Update : রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার : পুলিশ বাহিনীর বীর মুক্তিযোদ্ধা সদস্যদের রাজশাহী জেলা পুলিশের পক্ষ থেকে আনুষ্ঠানিক ভাবে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল শনিবার বেলা ১১ টার দিকে পুলিশ লাইন্সে রাজশাহী জেলা পুলিশের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে পুলিশ বাহিনীর অবসরপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা সদস্যদের এ সবর্ধনা প্রদানের আয়োজন করে রাজশাহী জেলা পুলিশ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের ডিআইজি মো: আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রাজশাহী জেলা পুলিশের পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন বিপিএম (বার)। অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যগণ তাদের মুক্তিযুদ্ধকালীন স্মৃতি চারণ করেন বক্তব্যরাখেন।

রাজশাহী জেলা পুলিশের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্য এবং মুক্তিযোদ্ধা পুলিশ পরিবারকে ফুলের শুভেচ্ছা ও শুভেচ্ছা উপহার প্রদান করা হয়। এসময় প্রধান অতিথি রাজশাহী রেঞ্জ ডিআইজি তার বক্তব্যে বলেন, বাংলাদেশের স্বাধীনতার জন্য বীর মুক্তিযোদ্ধাদের অবদানকে গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন এবং বীর মুক্তিযোদ্ধাদের অবদান চিরস্মরণীয় ও গৌরবময় হয়ে থাকবে বলে উল্লেখ করেন। এসময় রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. ইফতে খায়ের আলমসহ পুলিশের উর্ধতন কর্মকর্তাবৃন্দরা উপস্থিত ছিলেন।


আরোও অন্যান্য খবর
Paris