বুধবার

২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে এভারগ্রীণ’র দখল করে নির্মাণাধীণ কাউন্টার উচ্ছেদ করলো আরডিএ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার করা হলে বিশ্ব রক্ষা পেতো : প্রধানমন্ত্রী শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পানির তীব্র সংকট, ভোগান্তিতে রোগী-স্বজনরা নিয়ামতপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড রাজশাহীতে নারীর মোবাইল ফোন-ব্যাগ ছিনতাই, তিন ছিনতাইকারী গ্রেফতার

মান্দা আ.লীগের সম্মেলনে ওবাইদুল কাদের দেশজুড়ে ভাষ্কর্য অবমাননার মূল পরিকল্পনাকারী বিএনপি

Paris
Update : রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০

মান্দা প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশজুড়ে ভাষ্কর্য অবমাননার মূল পরিকল্পনাকারী হচ্ছে বিএনপি। দেশে মুক্তিযুদ্ধকে চ্যালেঞ্চ করা হলেও বিএনপি প্রকাশ্যে কোন কথা বলার শাহস দেখাতে পারেনি। বর্তমানে দেশে নয়, বিএনপির রাজনীতিতেই ভয়াবহ দূর্দিন চলছে। তথাকথিত একদলীয় শাসনের অবসান ঘটাতে ঐক্যবদ্ধ হওয়ার যে ডাক বিএনপি দিচ্ছে প্রকৃতপক্ষে তা উন্নয়ন ও স্বাধীনতা বিরোধী শক্তিকে ঐক্যবদ্ধ করার অপচেষ্টা মাত্র।

উপজেলার প্রসাদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে গতকাল শনিবার সকালে নওগাঁর মান্দা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন। যথা সময়ে সম্মেলন না হওয়ায় ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, সম্মেলন যথা সময়ে না করলে সংগঠনের মধ্যে ট্রাফিক জ্যাম শুরু হয়।

তাই জেলার নেতৃবৃন্দকে যথা সময়ে সম্মেলনগুলো অনুষ্ঠিত করার বিষয়ে জোর তাগিদ দেন তিনি। মান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোল্লা এমদাদুল হকের সভাপতিত্বে সম্মেলনের প্রথম অধিবেশনে বক্তব্য দেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি, মুহা. ইমাজ উদ্দিন প্রামানিক এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, শহিদুজ্জামান সরকার এমপি, আনোয়ার হোসেন হেলাল এমপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, কার্যনির্বাহী সদস্য শাহাবুদ্দিন ফরাজী, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি আব্দুল মালেক, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সাবেক এমপি শাহিন মনোয়ারা হক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ জহুরুল ইসলাম, দপ্তর সম্পাদক অনুপ কুমার মহন্তসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।


আরোও অন্যান্য খবর
Paris