বুধবার

২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে এভারগ্রীণ’র দখল করে নির্মাণাধীণ কাউন্টার উচ্ছেদ করলো আরডিএ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার করা হলে বিশ্ব রক্ষা পেতো : প্রধানমন্ত্রী শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পানির তীব্র সংকট, ভোগান্তিতে রোগী-স্বজনরা নিয়ামতপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড রাজশাহীতে নারীর মোবাইল ফোন-ব্যাগ ছিনতাই, তিন ছিনতাইকারী গ্রেফতার

ভবানীগঞ্জ পৌরসভায় মেয়র পদে মালেকের দলীয় ফরম গ্রহণ

Paris
Update : রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০

মচমইল থেকে সংবাদদাতা : রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভায় মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে চূড়ান্ত ফরম গ্রহণ করলেন আব্দুল মালেক মন্ডল। গতকাল শনিবার ঢাকা পান্তপথের এনা টাওয়ারে রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রাণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের হাত থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক মনোনীয় দলীয় ফরম সংগ্রহ করেন তিনি।

এ সময় তার সাথে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল সহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আগামী ১৬ জানুয়ারী অনুষ্ঠিত হতে চলেছে ভবানীগঞ্জ পৌরসভার নির্বাচন। উক্ত নির্বাচনে আবারও দলীয় প্রার্থী হিসেবে মনোনীত হন তিনি। আব্দুল মালেক মন্ডল বাগমারা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ভবানীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হিসিবে দায়িত্ব পালন করছেন। আব্দুল মালেক মন্ডল ২০১৫ সালে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে মেয়র নির্বাচিত হন।

গত ১৮ ডিসেম্বর (শুক্রবার) বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে একক প্রার্থী হিসেবে মেয়র আব্দুল মালেক মন্ডলের নাম প্রকাশ করা হয়েছে। আব্দুল মালেক মন্ডলের মেয়াদকালে ভবানীগঞ্জ পৌরসভা তৃতীয় শ্রেণীর পৌরসভা থেকে দ্বিতীয় এবং সর্বশেষ প্রথম শ্রেণীর পৌরসভায় উন্নীত হয়েছে। ভবানীগঞ্জ পৌর সভায় বিএনপির প্রার্থী থাকলেও জনপ্রিয়তায় এবারও এগিয়ে রয়েছে আব্দুল মালেক মন্ডল। আসন্ন নির্বাচনে বিপুল ভোটে মেয়র নির্বাচিত হওয়ার সম্ভাবনা রয়েছে আব্দুল মালেক মন্ডলের।


আরোও অন্যান্য খবর
Paris