বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার

চারঘাট টেকনিক্যাল স্কুল ও কলেজের উদ্বুদ্ধধকরণ সভা

Paris
Update : রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০

চারঘাট প্রতিনিধি : চারঘাট টেকনিক্যাল স্কুল ও কলেজে ২০২১ শিক্ষাবর্ষে ৬ষ্ঠ ও ৯ম শ্রেনীতে ছাত্র-ছাত্রী ভর্তি কার্যক্রম অবহিতকরণ ও উদ্বুদ্ধধকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকাল সাড়ে ১০ টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। কারিগরি শিক্ষা অধিদপ্তর কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ এর ব্যবস্থাপনায় ও চারঘাট উপজেলা প্রশাসনের আয়োজনে উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব (প্রশাসন ও উন্নয়ন) মোঃ মনিরুজ্জামান।

চারঘাট উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা সামিরা এর সভাপতিত্বে উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চারঘাট উপজেলা পরিষদ এর চেয়ারম্যান আলহাজ্ব ফকরুল ইসলাম। চারঘাট টেকনিক্যাল স্কুল ও কলেজের অধ্যক্ষ প্রকৌশলী শামসুল হকের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চারঘাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নিয়তি রানী কৈরী, রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ আব্দুর রশীদ মল্লিক, রাজশাহী মহিলা টিটিসি’র অধ্যক্ষ নাজমুল হকসহ বিভিন্ন স্কুল কলেজের প্রতিষ্ঠান প্রধান ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিকবৃন্দ।


আরোও অন্যান্য খবর
Paris