শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা মুজিবনগর সরকার আমাদের প্রেরণা : আসাদ

গোদাগাড়ীতে দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ

Paris
Update : রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০

গোদাগাড়ী প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন দুস্থ-প্রবীণদের যত্ন এই প্রতিপাদ্যকে সামনে রেখে গোদাগাড়ীতে হতদরিদ্র পিছিয়ে পড়া জনগোষ্ঠিদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেছে জনকল্যাণ সামাজিক পরিষদ। গত শুক্রবার সকাল ১০ টায় গোদাগাড়ী জনকল্যাণ সামাজিক পরিষদের কার্যালয়ে প্রায় শতাধিক মহিলা পুরুষদের মাঝে এ কম্বল বিতরণ করা হয়।

গোদাগাড়ী জনকল্যাণ সামাজিক পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি হামিদুজ্জামান মাষ্টারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোদাগাড়ী পৌর আওয়ামীলীগের সভাপতি বিশিষ্ট সমাজসেবক আলহাজ¦ অয়েজ উদ্দীন বিশ^াস। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনকল্যাণ পরিষদের সাধারন সম্পাদক নূরে আলম ওয়াহিদ, বিশিষ্ট সমাজসেবক সততা ডায়াগনষ্টিক সেন্টারের নির্বাহী ও জনকল্যাণ পরিষদের উপদেষ্টা ডাঃ রমজান আলী, গোদাগাড়ী পৌর প্রেসক্লাবের সভাপতি ও জনকল্যাণ পরিষদের উপদেষ্টা শহিদুল ইসলাম, নাজমুল ইসলাম, জনকল্যাণ পরিষদের সহ-সভাপতি আব্দুর রহিম শাওন, সদস্য মশিউর রহমান, ফাহারুল ইসলাম সোহাগ, উজ্জল প্রমুখ।

উল্লেখ্য যে, গোদাগাড়ীতে জনকল্যাণ পরিষদ দীর্ঘ ১৩ বছর থেকে বিভিন্ন সেক্টরে হতদরিদ্র ও পিছিয়ে পড়া জনগোষ্ঠিদের মাঝে সেবা প্রদান করে আসছেন।


আরোও অন্যান্য খবর
Paris