শুক্রবার

২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাবনায় ট্রাকচাপায় তিন ভাই-বোনসহ ৪ জনের মৃত্যু

Paris
Update : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০

এফএনএস : ছুটির দিনে আত্মীয়ের বাড়িতে যাওয়ার পথে ট্রাকচাপায় দুই ভাই, তাদের চাচাত বোন ও এক ভ্যানচালক নিহত হয়েছেন। গতকাল শুক্রবার দুপুর দেড়টার দিকে পাবনার ভাঙ্গুড়া-ফরিদপুর সড়কের রাঙ্গালিয়া টিকটিকিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, ভাঙ্গুড়া সদর ইউনিয়নের পার ভাঙ্গুড়া গ্রামের মৃত রশিদ প্রামানিকের দুই ছেলে ইমন হোসেন (১৭) ও ইমরান হোসেন (১৫) এবং তাদের চাচাতো বোন একই গ্রামের শফিকুল ইসলামের মেয়ে ছুম্মা খাতুন (১৪)। তবে নিহত ভ্যানচালকের পরিচয় পাওয়া যায়নি।

এ ঘটনায় ছুম্মার বোন নুপুর খাতুনকে (২৮) গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ভাঙ্গুড়া থানার ওসি আনোয়ার হোসেন জানান, ব্যাটারিচালিত অটোভ্যানে একই পরিবারের চারজন আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। তারা পারভাঙ্গুড়া গ্রাম থেকে চর ভাঙ্গুড়া হাটগ্রামে যাচ্ছিলেন। ভ্যানচালক পাশ্র্ব রাস্তা থেকে রাঙ্গালিয়া টিকটিকিপাড়ায় মিনি বিশ্বরোডে ওঠার সময় বাঘাবাড়ি থেকে আসা একটি দ্রুতগতির ট্রাক অটোভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুই ভাই, তাদের চাচাতো বোন ও ভ্যানচালক নিহত হন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত (বিকেল ৩টা) নিহত ভ্যানচালকের পরিচয় পাওয়া যায়নি। আহত নুপুর খাতুনকে (২৮) ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। তবে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকরা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন। ওসি আনোয়ার হোসেন আরও জানান, দুর্ঘটনার পর পরই ট্রাকটি পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


আরোও অন্যান্য খবর
Paris