শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা মুজিবনগর সরকার আমাদের প্রেরণা : আসাদ

পরের ম্যাচে নেইমারকে পাওয়ার আশা টুখেলের

Paris
Update : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০

এফএনএস : ফেঞ্চ লিগ ওয়ানে পয়েন্ট তালিকার শীর্ষে থাকা লিলের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে নেইমারকে পাওয়ার আশা করছে পিএসজি। ব্রাজিলিয়ান তারকার জন্য শেষ সময় পর্যন্ত অপেক্ষার কথা জানিয়েছের দলটির কোচ টমাস টুখেল। ঘরের মাঠে গত রোববার লিগে লিওঁর বিপক্ষে ১-০ গোলে হারা ম্যাচের যোগ করা সময়ে প্রতিপক্ষ খেলোয়াড়ের ট্যাকলে গোড়ালিতে আঘাত পেয়ে স্ট্রেচারে মাঠ ছাড়েন নেইমার। সেসময় ব্যথায় কাতরাচ্ছিলেন তিনি।

২৮ বছর বয়সী এই ফরোয়ার্ডকে ছাড়াই নিজেদের মাঠে লিগে গত বুধবার লরিয়ঁকে ২-০ গোলে হারায় পিএসজি। ১৫ ম্যাচে ৩২ পয়েন্ট লিলের। সমান ম্যাচে ১ পয়েন্ট পিছিয়ে দ্বিতীয় স্থানে গতবারের চ্যাম্পিয়ন পিএসজি। দুই দল আগামী রোববার মুখোমুখি হবে। গোড়ালির চোট কাটিয়ে দ্রুত নেইমারের ফেরাটা কঠিনই।

তবে লিলের বিপক্ষে শীর্ষে ফেরার লড়াইয়ে তারকা ফরোয়ার্ডকে পাওয়ার আশা ছাড়ছেন না টুখেল। “আমি বলতে পারি না লিলের বিপক্ষে নেইমার খেলবে না। তার খেলা সম্ভব। তাকে পাওয়ার জন্য আমরা সব ধরনের চেষ্টা করব।”


আরোও অন্যান্য খবর
Paris