শনিবার

২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কাকনহাট পৌরসভায় নৌকার টিকেট পেলেন আতাউর খান

Paris
Update : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০

এফএনএস : বাংলাদেশ নির্বাচন কমিশন ঘোষিত দ্বিতীয় দফায় ১৬ জানুয়ারী ৬১টি পৌর সভার ভোট গ্রহণ হবে। সেই তালিকায় রয়েছে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কাকনহাট পৌরসভা। শুক্রবার বাংলাদেশ আওয়ামী লীগ পৌরসভার প্রার্থীদের দলীয় প্রার্থীর নাম ঘোষণা করেন। আর সেই তালিকায় কাকনহাট পৌর সভার বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত প্রার্থী হিসেবে নৌকার টিকেট পেলেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও গোদাগাড়ী উপজেলার সাবেক চেয়ারম্যান একেএম আতাউর রহমান খান।

গতকাল শুক্রবার সন্ধ্যায় একেএম আতাউর রহমান খান নিজেই এই প্রতিবেদক কে বিষয়টি নিশ্চিত করেন। এই পৌর সভার বর্তমান মেয়র মো: আবদুল মজিদ গত নির্বাচনে নৌকার টেকেট নিয়ে বিজয়ী লাভ করেন। এবার তার বিরুদ্ধে বিভিন্ন কাজের দুর্নীতি উঠে।

এছাড়াও তিনি বিএনপি হতে আওয়ামী লীগে যোগদান করাই হাইব্রীড নেতা হিসেবে চিহিৃত হন। এবার দলীয় মনোনয়নের জন্য উপজেলা ও পৌরসভার দলীয় প্যানেল তৈরী করে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির কাছে প্রার্থীদের নাম পাঠানের জন্য বলা হলেও গোদাগাড়ী উপজেলার সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগের প্রবীন এই নেতার নাম পাঠানো হয়নি। তবে এসব কিছুকে জয় করে পৌর নির্বাচনে নৌকার মাঝি হিসেবে দলীয় মনোনয়ন লাভ করেছেন।

এই খবরে এলাকার লোকজনের মধ্যে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা দেখা দিয়েছে। ফেসবুকে দলীয় মনোনয়নের খবর ছড়িয়ে পড়ায় অনেকেই তাকে অভিনন্দন জানাচ্ছেন। এর আগে তিনি ২০০৯ সালের উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে জয়ী হন। এছাড়াও তিনি উপজেলার রিশিকুল ইউনিয়নের তিনবারের চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতি করায় রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করা ছাড়াও গুরুত্বপূর্ণ পদে আছেন।


আরোও অন্যান্য খবর
Paris