বুধবার

২৯শে নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

১৪ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ

Norway
সর্বশেষ সংবাদ
অস্বচ্ছতা নজরে আসলে ফলাফল স্থগিত : রাজশাহীতে ইসি রাশেদা দুই ফিট মাটির নিচ থেকে সাড়ে ৩ কোটি টাকার হেরোইন উদ্ধার নির্বাচন পেছাতে লিগ্যাল নোটিশ নওগাঁ-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন আ.লীগের মনোনয়ন বঞ্চিতরা শিক্ষাক্রম নিয়ে সমালোচনা গ্রেপ্তার ৪ শিক্ষক কারাগারে হাঁসের ভ্রাম্যমান খামারে আলোর মুখ রাজশাহীর ৬টি আসনে মনোনয়নপত্র উত্তোলন করেছেন ৩৯ জন মেয়র লিটনের সাথে রাজশাহীর ৩টি আসনে আ.লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থীদের সাক্ষাৎ নগরীতে ঝুঁকিপূর্ণ পন্থায় চলছে বাদুড়ের শরীরে থাকা ভাইরাসের পরীক্ষা-নিরীক্ষা! বাগমারায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এমপি এনামুল হকের পক্ষে মনোনয়নপত্র উত্তোলন

জাতীয় বিশ্ববিদ্যালয় মাস্টার্স ভর্তির মেধা তালিকা প্রকাশ ২১ ডিসেম্বর

Reporter Name
Update : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০

এফএনএস : জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১ শিক্ষবর্ষে মাস্টার্স (প্রফেশনাল) ভর্তি কার্যক্রমে বিএড, বিএমএড, বিএসএড, বিপিএড, এমএড, এমএসএড ও এমপিএড কোর্সের মেধা তালিকা আগামী ২১ ডিসেম্বর প্রকাশ করা হবে। গতকাল শুক্রবার জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে জানানো হয়, ফলাফল ওইদিন বিকেল ৪টা থেকে এসএমএস-এর মাধ্যমে জানা যাবে। যেকোনো মোবাইল ফোন থেকে হঁ<ংঢ়ধপব>ধঃসঢ়<ংঢ়ধপব>ৎড়ষষ নম্বর লিখে ১৬২২২ নম্বরে এসএমএস করে ফলাফল জানা যাবে। এছাড়া ভর্তি বিষয়ক ওয়েবসাইট (িি.িহঁ.ধপ.নফ/ধফসরংংরড়হং) থেকে ওইদিন রাত ৯টার পর ফলাফল জানা যাবে। বৈশ্বিক মহামারি পরিস্থিতি বিবেচনায় এনে এ ভর্তি কার্যক্রমের অনলাইন ক্লাস ২০২১ সালের ৩ জানুয়ারি থেকে শুরু হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়/যেকোনো বিশ্ববিদ্যালয়ের অধীনে অন্য কোনো শিক্ষা কার্যক্রমে বর্তমানে অধ্যয়নরত কোনো শিক্ষার্থী ২০২১ শিক্ষাবর্ষে মাস্টার্স (প্রফেশনাল) প্রোগ্রামে ভর্তি হতে পারবে না। অর্থাৎ দ্বৈত ভর্তি কোনোভাবেই গ্রহণযোগ্য হবে না।


আরোও অন্যান্য খবর
Paris