শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা

স্ত্রীর স্বীকৃতি না পেয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

Paris
Update : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০

মান্দা প্রতিনিধি : নওগাঁর মান্দায় স্ত্রীর স্বীকৃতি না পেয়ে নুরুন্নাহার (১৫) নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ১০ দিন পাঞ্জা লড়ে মৃত্যুর কাছে হেরে তিনি। ময়নাতদন্ত শেষে বুধবার বিকেলে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়েছে। শিক্ষার্থী নুরুন্নাহার উপজেলার কাঁশোপাড়া ইউনিয়নের কাঁশোপাড়া গ্রামের সামছুর রহমানের মেয়ে ও কাঁশোপাড়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয়রা জানান, কাঁশোপাড়া ইউনিয়ন পরিষদের তথ্যসেবা কেন্দ্রের উদ্যোক্তা মকলেছুর রহমান প্রেমের ফাঁদে ফেলে নুরুন্নাহারকে গোপনে বিয়ের করেন। কিন্তু ১৮ বছর পূর্ণ না হওয়ায় গোপন বিয়ের কাবিনানামা করা হয়নি। এরপর থেকে বিভিন্ন সময় তার সঙ্গে দৈহিক সম্পর্কে লিপ্ত হতেন মকলেছুর রহমান। নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার একাধিক ব্যক্তি জানান, বিষয়টি এলাকায় জানাজানি হবার পর মকলেছুর রহমানের প্রথম স্ত্রী জুলেখা খাতুন মুক্তি হারপিক পান করে আত্মহত্যার চেষ্টা করেন। তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কয়েকদিনের চিকিৎসায় সুস্থ হয়ে বাড়ি ফেরেন মুক্তি।

এদিকে নুরুন্নাহার স্বামীর স্বীকৃতিসহ বাড়িতে তুলে নেওয়ার জন্য চাপ দিতে থাকলে বিভিন্ন অজুহাতে মকলেছুর রহমান তা এড়িয়ে যান। এনিয়ে উভয়ের মধ্যে সম্পর্কের চরম অবনতি ঘটে। এক পর্যায়ে গোপন বিয়ের বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করে মকলেছুর। জের ধরে গত ৬ ডিসেম্বর সকালে মোবাইলফোনে উভয়ের মধ্যে বাকবিতন্ডা হয়। এর কিছু পরে হারপিক পান করে আত্মহত্যার চেষ্টা করেন নুরুন্নাহার। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
নুরুন্নাহারের ভাই আব্দুল মালেক জানান, রামেক হাসপাতালে নেওয়ার পর গত ১০ ডিসেম্বর নুরুন্নাহারের অপারেশন করা হয়। এরপর লাইফ সাপোর্টে রাখা হয়েছিল তাকে।

এ অবস্থায় বুধবার ভোর ৫টার দিকে মারা যান বোন নুরুন্নাহার। এদিকে ঘটনার পর থেকে গা ঢাকা দিয়েছেন কথিত স্বামী মকলেছুর রহমান। তার পরিবারের লোকজনও বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করছেন। মকলেছুরের মা মাকসুদা বিবি জানান, ‘ছেলে মকলেছুর প্রেম করে নুরুন্নাহারকে গোপনে বিয়ে করেছেন গ্রামবাসির মুখে এমন কথা শুনেছি। এর বেশি আর কিছুই আমি জানি না।’ এ প্রসঙ্গে মান্দা থানার ওসি শাহিনুর রহমান জানান, ঘটনায় ভিকটিমের বাবা সামছুর রহমান বাদি হয়ে মকলেছুর রহমানের বিরুদ্ধে আত্মহত্যা প্ররোচনার একটি মামলা দায়ের করেছেন। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান ওসি।


আরোও অন্যান্য খবর
Paris