শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা মুজিবনগর সরকার আমাদের প্রেরণা : আসাদ

বাগমারায় ফুটবল খেলোয়ারদের মাঝে জার্সি বিতরণ

Paris
Update : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০

মচমইল থেকে সংবাদদাতা : মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে জুবা কোম্পানী লিমিটেডের উদ্যোগে গত বুধবার বিকেলে বাগমারা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এক প্রীতি ফুটবল প্রতিযোগীতার আয়োজন করা হয়। জুবা কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আবু সালেহ মো: নাসিমের সভাপতিত্বে অনুষ্ঠিত ফুটবল প্রতিযোগীতা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,জুবা কোম্পানীর চেয়ারম্যান জোবায়েদ হোসেন।

অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, গনিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাড. মনিরুজ্জামান রঞ্জু, বাগমারা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা আ’লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক আব্দুল জব্বার বিএসসি, বাগমারা ডিগ্রী কলেজের অধ্যক্ষ জিয়াউল আলম রাবু, বাগমারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফর রহমান, বাগমারা পাইলট উচ্চ বিদ্যালয়ের ক্রিড়া শিক্ষক হালিমুজ্জামান মুকুল, গনিপুর ইউপি’র সদস্য আব্দুস সোবহান, প্রফেসর আশরাফুল ইসলাম জুয়েল, আলাউদ্দীন আলাল, জামাল উদ্দীন, ওয়ার্ড আ’লীগের সভাপতি ও ক্রিড়াবিদ আফজাল হোসেন, শামীম হোসেন, বাগমারা ফুটবল একাডেমীর পরিচালক নাহিদ হোসেন, প্রশিক্ষক আব্দুর রশীদ প্রমুখ। খেলা শেষে সকল খেলোয়ারদের মাঝে জুবা কোম্পানীর পক্ষ থেকে জার্সি প্রদান করা হয়।


আরোও অন্যান্য খবর
Paris