মঙ্গলবার

১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
গোদাগাড়ীতে ছাগলে গাছ খাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে নিহত এক আহত দশ থার্মোমিটারের পারদ ৪০ ডিগ্রি ছাড়ালো গোদাগাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জনের মনোনয়নপত্র দাখিল পাবনায় এক দিন একই হাসপাতালে ভুল চিকিৎসায় দুই প্রসূতির মৃত্যু! রাজশাহীতে পদ্মায় নিখোঁজ ২ শিশুর মধ্যে একজনের লাশ উদ্ধার ঈদ-নববর্ষের ছুটি শেষে সোনামসজিদ স্থলবন্দরে আমদানি-রপ্তানি শুরু কোন দিকে যেতে পারে ইরান-ইসরায়েল সংঘাত? টানা পাঁচ দিনের ছুটি শেষ, আজ খুলছে অফিস মুক্তিপণ দিতে হয়েছে ৫০ লাখ ডলার বাংলাদেশি জাহাজ ছিনতাইয়ের সঙ্গে জড়িত ৮ জলদস্যু গ্রেফতার পুন্ড্র সাহিত্য সংসদ বসালো দুই বাংলার কবি লেখকদের মিলন মেলা

জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্নাতক তৃতীয় বর্ষের ফলাফল প্রকাশ

Paris
Update : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০

এফএনএস : জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের স্নাতক (অনার্স) তৃতীয় বর্ষের পরীক্ষার ফলাফল গতকাল বৃহস্পতিবার প্রকাশ করা হয়েছে। প্রকাশিত ফলাফল সন্ধ্যা ৭টা থেকে এসএমএসের মাধ্যমে পাওয়া যাবে। এজন্য যেকোনো মোবাইলের মেসেজ অপশনে গিয়ে ঘটঐ৩ঊীধস জড়ষষ লিখে ১৬২২২ নম্বরে পাঠাতে হবে।

বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.ac.bd/results থেকেও ফল জানা যাবে। উল্লেখ্য, বিএসসি অনার্স কোর্সের বিভিন্ন বিষয়ের যেসব শিক্ষার্থীর ব্যবহারিক পরীক্ষা কোভিড-১৯-এর কারণে গ্রহণ করা সম্ভব হয়নি, তাদের ফলাফল স্থগিত করা হয়েছে। ব্যবহারিক পরীক্ষা খুব শিগগিরই গ্রহণের পর তার ফলাফল প্রকাশ করা হবে।

গতকাল বৃহস্পতিবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দপ্তরের ভারপ্রাপ্ত পরিচালক মো. ফয়জুল করিম এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেন।


আরোও অন্যান্য খবর
Paris