বৃহস্পতিবার

১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তানোরের তালন্দ ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভা

Paris
Update : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০

তানোর থেকে প্রতিনিধি : রাজশাহীর তানোরের তালন্দ ইউনিয়ন যুবলীগের বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ইউনিয়ন যুবলীগের সভাপতি রইস উদ্দিন বাচ্চুর সভাপতিত্বে ও সম্পাদক জব্বার শাহ’র সঞ্চালনায় লালপুর উচ্চ বিদ্যালয় চত্ত্বরে আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সহসভাপতি শরিফ খাঁন, সাবেক যুগ্ম-সম্পাদক কামরুজ্জামান চঞ্চল, উপজেলা ভাইস-চেয়ারম্যান আবু বাক্কার,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক ওহাব হোসেন লালু, প্রচার সম্পাদক আহসানুল হক স্বপন, আবুল বাসার সুজন,তালন্দ ইউপি চেয়ারম্যাান আবুল কাশেম, পাঁচন্দর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, বাধাইড় ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, তালন্দ ইউপি আওয়ামী লীগের সভাপতি নাজিমুদ্দিন বাবু প্রমুখ।

আসন্ন পৌরসভা ও ইউনিয়ন ইউপি নির্বাচন সামনে রেখে স্থানীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর দিকনির্দেশনায় আগামিতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সাংগঠনিক কর্মকান্ড জোরদার এবং আওয়ামী লীগের ভোট ব্যাংকের পরিধি কিভাবে বৃদ্ধি ও নৌকার বিজয় নিশ্চিত করা যায় মুলত তার ওপর গুরুত্ব দিয়ে আলোচনা করা হয়। এদিকে আসন্ন পৌরসভা ও ইউপি নির্বাচন সামনে রেখে ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সাংগঠনিক অবস্থা এবং কর্মকান্ড নিয়ে আলোচনা করা হয়।


আরোও অন্যান্য খবর
Paris