শনিবার

২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
তীব্র তাপদাহে রাজশাহীতে হাসপাতালে বাড়ছে রোগী তীব্র তাপপ্রবাহের কারণে প্রাইমারি স্কুলে অ্যাসেম্বলি না করানোর নির্দেশ আন্তর্জাতিক আইন লঙ্ঘনের দায়ে নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির সিদ্ধান্ত মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের স্বার্থ রক্ষায় উদ্যোগ নিতে হবে : জাতিসংঘ রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত রাজশাহীতে বাংলাদেশ কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ধামুইরহাটে ভূয়া সিআইডি গ্রেফতার রাজশাহীতে বিভাগীয় পেনশন মেলা অনুষ্ঠিত স্ত্রীকে কারাদণ্ড দেওয়া নিয়ে পাকিস্তানের সেনাপ্রধানকে ইমরান খানের হুমকি ইরানের ইসফাহান কেন হামলার টার্গেট?

চাঁপাইনবাবগঞ্জের সীমান্তে বিএসএফের গুলিতে আহত বাংলাদেশির মৃত্যু

Paris
Update : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০

এফএনএস : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বিভীষণ সীমান্তে বিএসএফের গুলিতে আহত মোজাম্মেল (৩৫) নামে এক বাংলাদেশির মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার বিকেল ৫টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের দুই নম্বর ওয়ার্ডে তার মৃত্যু হয়। জানা যায়, গত ১০ ডিসেম্বর নওগাঁ ১৬ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ব্যাটালিয়নের বিভীষণ বিওপির আওতাধীন সীমান্তের ২১৯/৪৫ আর পিলার পেরিয়ে ভারতে গরু আনতে যান মোজাম্মেলসহ বাংলাদেশি কয়েকজন।

সেদিন বিকেল ৪টার দিকে ফেরার পথে ২১৯/৪৫ আর সংলগ্ন ২০০ গজ ভারতের অভ্যন্তরে বাগানপাড়া নামক স্থানে বেলডাঙ্গা ক্যাম্পের ১৫৯ ভারতীয় সীমন্তরক্ষী বাহিনীর (বিএসএফ) টহল দলের সামনে পড়েন তারা। এ সময় বিএসএফের ছোঁড়া রাবার বুলেটবিদ্ধ হয়ে দেশে পালিয়ে আসেন মোজাম্মেলসহ বাংলাদেশি দু’জন। এরপর তারা অজ্ঞাত স্থানে চিকিৎসা নিচ্ছিলেন। কিন্তু পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য মোজাম্মেলকে রামেক হাসপাতালে ভর্তি করেন স্বজনরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার তার মৃত্যু হয়। রামেক পুলিশ বক্সের ইনচার্জ এএসআই রুহুল জানান, লাশ ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris