বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার

গুলি করে দিঘী দখলের চেষ্টা, সাবেক এমপিসহ তিন জন গ্রেফতার

Paris
Update : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর মহাদেবপুরে গুলি করে দিঘী (বড় জলাশয়) দখল চেষ্টার অভিযোগে নওগাঁ-২ (পত্নীতলা-ধামইরহাট) আসনের সাবেক সংসদ সদস্যসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। থানায় মামলা রুজু করে গতকাল মঙ্গলবার সকালে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। আটকরা হলেন- সাবেক সাংসদ ও জেলার পত্নীতলা উপজেলার খিরশিন গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে হুমায়ন কবির (৫৫), তাঁর ছেলে নাজিমুদ্দিন (৩০) এবং মহাদেবপুর উপজেলার কালনা গ্রামের মৃত আলী রেজার ছেলে হোসেন ওরফে ভুস (২৭)।

এ ঘটনায় রাইগাঁ ইউনিয়ন পরিষদের সদস্য ও উত্তরাধিকার সূত্রে ওই দিঘীর মালিকানা দাবিদার কামাল হোসেন বাদি হয়ে সোমবার দিবাগত রাতে ১৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১৫০-২০০ জনের বিরুদ্ধে মহাদেবপুর থানায় একটি মামলা দায়ের করেন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার রাইগাঁ ইউনিয়নের কালনা গ্রামের ‘কালনা দিঘী’ ক্রয় সূত্রে মালিকানা দাবি করে সাবেক এমপি হুমায়ন কবির গত সোমবার দুপুর সাড়ে ১২ টায় আগ্নেয়াস্ত্র, লোহার রড ও বাঁশের লাঠিসহ প্রায় ১০০ জন লাঠিয়াল নিয়ে দখল চেষ্টা করেন। দিঘীর পাহারাদারদের পিস্তলের ভয় দেখিয়ে তাড়িয়ে দিয়ে এক রাউন্ড গুলি করেন। খবর পেয়ে মহাদেবপুর থানা পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে ওই ৩ জনকে আটক করেন।

এসময় হুমায়ন কবিরের নিকট থেকে ম্যাগাজিনে চারটি গুলিসহ একটি পিস্তল (লাইসেন্সকৃত) জব্দ করা হয় এবং ওই পিস্তল থেকে ফায়ার করা গুলির খোঁসা উদ্ধার করে পুলিশ। মহাদেবপুর থানার ওসি নজরুল ইসলাম জুয়েল বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। তদন্ত চলছে। আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris